শেষ টি-টোয়েন্টিতে খেলছেন না সাকিব-মোস্তাফিজ

শেষ টি-টোয়েন্টিতে খেলছেন না সাকিব-মোস্তাফিজ

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের বাকি আর একটি ম্যাচ। আর সেই ম্যাচেই খেলা হচ্ছে না সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। টিম ম্যানেজমেন্ট এই দুই জনকেই বিশ্রামে রাখা সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের মিশন সফল হওয়ায় এবার পরীক্ষা নিরীক্ষার সুযোগ নিচ্ছে টিম ম্যানেজমেন্ট।

চতুর্থ ম্যাচে আগের আঙুলে ব্যথা পাওয়ার জায়গায় আবারও ব্যথা পেয়েছেন সাকিব। পুরোনো সেই ব্যথায় তার বিশ্রাম বাধ্যতামূলক করেছে দল। এছাড়া মোস্তাফিজ, সাইফউদ্দিনকে বিশ্রাম দিয়ে শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদকে খেলাতে চায় বাংলাদেশ।  

বিসিবির নির্ভরযোগ্য সূত্র এমন খবর নিশ্চিত করেছেন।

 

প্রথম দুই টি-টোয়েন্টিতে দুটি করে উইকেট পান বাঁহাতি স্পিনার। প্রথম ম্যাচে ব্যাট হাতে ২৫ রানের সেরা ইনিংস খেলে দলকে এনে দেন শুভসূচনা। দ্বিতীয় ম্যাচে করেন ১২ রান।

আরও পড়ুন


টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা

ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের, বেড়েছে ওজনও

সরকার আমলা ও কয়েকজন লোকের উপর নির্ভর করে টিকে আছে: মির্জা ফখরুল

ময়মনসিংহে গ্রেপ্তার জঙ্গিরা সন্ধান দেয় বসিলার, জেএমবির শীর্ষ নেতা আটক


কিন্তু গত দুটি ম্যাচে হতাশ করছেন ব্যাট-বলে। এই দুই ম্যাচে তার রান ০ ও ৮। বল হাতে কোনো উইকেট না নিয়ে দেন ২৪ ও ২৫ রান।

বিশ্রামে থাকায় সাকিবের আপাতত টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট নেওয়ার সুযোগ হচ্ছে না সাকিবের। ১০৭ উইকেট নিয়ে লাসিথ মালিঙ্গা রয়েছেন শীর্ষে। সাকিব ১০৬ উইকেট নিয়ে তার পরেই অবস্থান করছেন। ২ উইকেট পেলে সাকিব রেকর্ডের পাতায় নিজেকে জড়িয়ে নিতেন। তবে বিশ্বকাপ মঞ্চে বিশ্বরেকর্ড গড়ার সুবর্ণ সুযোগ পাচ্ছেন তিনি।

news24bd.tv এসএম