নুসরাতের সাবেক স্বামী নিখিলের সঙ্গে নতুন সম্পর্কের সমীকরণে শ্রাবন্তী
নুসরাতের সাবেক স্বামী নিখিলের সঙ্গে নতুন সম্পর্কের সমীকরণে শ্রাবন্তী

নুসরাতের সাবেক স্বামী নিখিলের সঙ্গে নতুন সম্পর্কের সমীকরণে শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

চিত্রজগতের সম্পর্কের সমীকরণ বোঝা খুব কঠিন! এই যেমন নুসরাত জাহানের সাবেক স্বামী নিখিল জৈনের সাথে নতুন এক সম্পর্কে জড়িয়ে পড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে ভক্তদের দুঃখ করার কোন কারণ নেই। এই সম্পর্ক ব্যক্তিগত নয়, সম্পূর্ণ পেশাগত।

নিখিলের বস্ত্র বিপণির জন্য শ্যুট করেছেন শ্রাবন্তী।

কালো-বেগুনি রঙের লেহেঙ্গার সাথে খোলা চুল ও লাল লিপিস্টিকে সেজে শ্যুট করেছেন তিনি। ইনস্টাগ্রামে শ্রাবন্তী যে ছবি দিয়েছেন তাতে ঋণ স্বীকার দেখলে জানা যায়, নিখিলের বস্ত্র বিপণির পোশাক পরেছেন তিনি। আর তাকে সাজানোর দায়িত্বে ছিলেন সন্দীপ ঘোষাল। এর আগে নিখিল ও নুসরাতের বিয়ের অনুষ্ঠানে সন্দীপ তাদের সাথেই উড়ে গিয়েছিলেন সুদূর তুরস্কে।

নিখিলের বস্ত্র বিপণির জন্য শ্যুট করেছেন শ্রাবন্তী

শ্রাবন্তীর ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিখিলও। ভারতীয় পত্রিকা আনন্দবাজার অনলাইনকে নিখিল বলেন, “শ্রাবন্তী আমার ভাল বন্ধু। আমাদের পোশাকগুলি ওর ভাল লেগেছিল। তাই ও শ্যুট করেছে। ”

শ্রাবন্তী

আরও পড়ুন:

টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা

ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের, বেড়েছে ওজনও

সরকার আমলা ও কয়েকজন লোকের উপর নির্ভর করে টিকে আছে: মির্জা ফখরুল

ময়মনসিংহে গ্রেপ্তার জঙ্গিরা সন্ধান দেয় বসিলার, জেএমবির শীর্ষ নেতা আটক


নুসরাতের সঙ্গেও ভালো বন্ধুত্ব রয়েছে শ্রাবন্তীর। নুসরাত অন্তঃসত্ত্বা থাকাকালীনও সব সময় তাঁর পাশে ছিলেন শ্রাবন্তী। অথচ বিয়ে নিয়ে প্রকাশ্য বিতণ্ডার পরেও তার বান্ধবীর প্রাক্তনের সঙ্গে কাজ করছেন শ্রাবন্তী। পেশার খাতিরে নিখিলের সঙ্গে শ্রাবন্তীর যে নতুন সমীকরণ তৈরি হল তা বলাই যায়।

news24bd.tv/ নকিব