গাজীপুরে দাঁড়িয়ে থাকা যাত্রীদের চাপা নিহত ১
গাজীপুরে দাঁড়িয়ে থাকা যাত্রীদের চাপা নিহত ১

গাজীপুরে দাঁড়িয়ে থাকা যাত্রীদের চাপা নিহত ১

Other

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাষ্টারবাড়ি এলাকায় কন্টেইনারবাহী টেইলার মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের চাপা দিলে ঘটনাস্থলেই ফারুক হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়।

এ ঘটনায় আহত হয়েছে ৬ জন। গুরুতর আহত ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকিদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ডুমনীকুড়া গ্রামের জমসের আলীর ছেলে। সে শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামের ইব্রাহীমের বাড়ির ভাড়াটিয়া। সে অটোরিক্সা চালক।

এ ঘটনায় আহত হয়েছেন নিহত ফারুক হোসেনের শাশুড়ি রমিজা খাতুন (৪৫), তার শ্যালকের শিশুপুত্র মেহেদী (২), স্থানীয় অটোরিক্সা চালক বিল্লাল হোসেন (৪২), ইসমাইল (২৮) ও রেহেনা আক্তার (২৮)। আহতদের মধ্যে রমিজা ও মেহেদীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা অপেক্ষমান যাত্রী ও পথচারীদের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ময়মনসিংহ গামী একটি কন্টেইনারবাহী টেইলার উঠে পড়লে ঘটনাস্থলেই একজন মারা যান।  

এ সময় অন্যান্যরা গাড়ির নিচে চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিস এসে অন্যান্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ ঘটনায় কন্টেইনারবাহী টেইলারটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।  

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল আহসান বলেন, ঘটনাস্থলেই ফারুক হোসেন নিহত হয়। অন্যান্যদের চিকিৎসা ও ২ জনের অবস্থা গুরুতর থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

NEWS24.TV / কেআই