চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ, দুই লাখ টাকা জরিমানা
চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ, দুই লাখ টাকা জরিমানা

চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ, দুই লাখ টাকা জরিমানা

Other

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসন ও র‌্যাবের যৌথ অভিযানে বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রী জব্দ করা হয়েছে। এসব নকল প্রসাধনী মজুদ করার অপরাধে শহরের মুন সুপার মার্কেটের অভি-অনিক এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. মোস্তফাকে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমান জানান, অভি-অনিক এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. মোস্তফা দীর্ঘদিন থেকে নকল প্রসাধনী সামগ্রী মজুদ ও বিক্রি করে আসছেন। গোপন সূত্রে এ খবর পেয়ে র‌্যাব-৬’র একটি দল জেলা প্রশাসনের সাথে যৌথভাবে অভি-অনিক এন্টারপ্রাইজে অভিযান চালায়।

 

এ সময় অভিযুক্ত ব্যবসায়ীর স্বীকারোক্তিতে শহরের বাগানপাড়ায় তার ভাড়া বাসায় অভিযান চালানো হয়। সেখানে একটি ফ্ল্যাটবাড়ির চারটি কক্ষে বিপুল পরিমাণ নকল প্রসাধনী পাওয়া যায়। অভিযানে চাঁদের পরী প্রোডাক্টস, জিআর এন্টারপ্রাইজ, তাকওয়া এন্টারপ্রাইজ, কলিন্স কসমেটিক্সসহ বেশকিছু প্রতিষ্ঠানের নকল পণ্য পাওয়া যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও জানান, এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে অভিযুক্তকে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়।

অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমান, র‌্যাবে-৬’র কর্মকর্তা মেজর মোহাম্মদ শরীফুল আহসান ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সজল আহম্মেদ।

আরও পড়ুন:


তিন বারের সাবেক চেয়ারম্যান, অর্থকষ্টে ‘আত্মহত্যার চেষ্টা’

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে পুলিশের স্ত্রী আটক

গাজীপুরে দাঁড়িয়ে থাকা যাত্রীদের চাপা নিহত ১

বাড়িতে ঢুকে নায়িকার গলায় ছুরি ধরে সর্বস্ব লুটে নিল দুর্বৃত্তরা


NEWS24.TV / কেআই