মেসির হ্যাটট্রিকে আর্জেন্টিনার বড় জয়
মেসির হ্যাটট্রিকে আর্জেন্টিনার বড় জয়

মেসির হ্যাটট্রিকে আর্জেন্টিনার বড় জয়

অনলাইন ডেস্ক

বলিভিয়ার বিপক্ষে বড় জয় পেয়েছে মেসির আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের এই ম্যাচে হ্যাটট্রিক করেছেন লিওনেল মেসি।

বাংলাদেশ সময় শুক্রবার সকালে বুয়েন্স এইরেসের অ্যান্তোনিও ভেসপুচি লিবার্টি স্টেডিয়ামে তারা ৩-০ গোলে হারিয়েছে বলিভিয়াকে। ম্যাচের ১৪, ৬৪ ও ৮৮ মিনিটে গোল করেন মেসি।

দীর্ঘ ১৮ মাস পর দর্শক ফিরেছে আর্জেন্টিনার মাঠে। সেই দর্শকদের মেসির হ্যাটট্রিক উন্মাতাল করে দিয়েছে আরও একবার। অধিনায়কের হ্যাটট্রিকের সুবাদেই বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের নবম ম্যাচে বলিভিয়াকে ৩-০ গোলে হারিয়ে আলবিসেলেস্তেরা। এখন শুধু বাকি রয়েছে ব্রাজিলের বিপক্ষে স্থগিত থাকা অষ্টম ম্যাচটি।

আরও পড়ুন


তালেবানের প্রশংসা করে বক্তব্য দেয়ায় মসজিদের খতিব আটক

আফগানিস্তানে জরুরি ত্রাণ সহায়তা পাঠালো পাকিস্তান

ছোট্ট একটি আমলে মুহূর্তেই রাগ কমে যাবে

সূরা বাকারা: আয়াত ৫৭-৬০, ফিলিস্তিনে যাওয়ার নিদের্শ ও অবমাননা


আর্জেন্টিনার হয়ে এর আগেও হ্যাটট্রিক করেছেন মেসি। তবে এর সবগুলোই ছিলো প্রীতি ম্যাচ বা অপ্রতিযোগিতামূলক ম্যাচে। এবারই প্রথমবারের মতো আর্জেন্টিনার জার্সি গায়ে প্রতিযোগিতামূলক ম্যাচেও হ্যাটট্রিক তুলে নিলেন মেসি। যা তার আন্তর্জাতিক গোলসংখ্যাকে উন্নীত করেছে ৭৯-তে।

এই হ্যাটট্রিকের ম্যাচে আন্তর্জাতিক ফুটবলে গোলসংখ্যায় ৭৭ গোল করা ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেকে পেছনে ফেলে দিয়েছেন মেসি। একইসঙ্গে লাতিন আমেরিকান অঞ্চলে সর্বোচ্চ গোলের মালিক হয়ে গেছেন লিওনেল আন্দ্রেস মেসি।

news24bd.tv এসএম

;

পাঠকপ্রিয়