ম্যাচ জিতেও অঝোরে কাঁদলেন মেসি
ম্যাচ জিতেও অঝোরে কাঁদলেন মেসি

ম্যাচ জিতেও অঝোরে কাঁদলেন মেসি

অনলাইন ডেস্ক

বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি ক্লাবের হয়ে সাফল্যের চূড়ায় অবস্থান করলে দেশের হয়ে তার অর্জনটা অনেকটাই কম। বিভিন্ন সময় নানা আলোচনা সমালোচনা সইতে হয়েছে আর্জেন্টাইন সুপারস্টারকে। যদিও সম্প্রতি কোপা আমেরিকা জিতে সমালোচনাকারীদের মুখে কিছুটা কলুপ এঁটে দিয়েছেন তিনি।

এবার নিজ দেশের হয়ে আরও একটি অর্জন জমা করলেন নিজের ঝুলিতে।

বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ে হ্যাটট্রিক করেছেন লিও। সেই সাথে ব্র্রাজিলীয় কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে নতুন রেকর্ডও গড়েছেন তিনি। জাতীয় দলের হয়ে ৭৭ গোল করেছিলেন পেলে। আর মেসি করলেন ৭৯ গোল।

এমন খুশিতে ম্যাচ শেষে কেঁদে ফেলেন মেসি। এসময় তিনি বলেন, ‘আমি সত্যিই চাইছিলাম যেনো এই সাফল্য উপভোগ করতে পারি। দীর্ঘদিন অপেক্ষায় ছিলেন এই দিনটির জন্য। আমি এটি খুঁজেছি এবং স্বপ্ন দেখেছি। দীর্ঘ অপেক্ষার পর এটি যেভাবে এসেছে তা এক অনন্য মুহূর্ত। ’

আরও পড়ুন


নিষ্ক্রিয়দের কমিটিতে স্থান না দিয়ে যোগ্যদের মূল্যায়ন করতে চায় বিএনপি

শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ, থাকছে একাধিক পরিবর্তন

খুলনা-রাজশাহী মহাসড়কের কুষ্টিয়া অংশের বেহাল দশা

শুক্রবার ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ


নিজের পরিবারের কথাও মনে করিয়ে দিয়ে মেসি বলেন, জাতীয় দলের হয়ে তিনি শিরোপা জিততে পারছিলেন না, ভুগতে হয়েছিল মা-ভাইদেরও। সেই তারা এবার এল মনুমেন্টালে যোগ দিয়েছিলেন মেসিদের শিরোপা উল্লাসে।

নিজ দেশের মানুষদের সামনে শিরোপা উদযাপনের অনুভূতি জানিয়ে মেসি বলেন, ‘এখানে শিরোপা উল্লাস করার চেয়ে ভালো কিছু আর হতে পারে না। আমার মা, আমার ভাইয়েরা এখানে আছে। তারা অনেক বেশি ভুগেছে। এখন তারা উল্লাস করছে। আমি অনেক খুশি। ’

আজ শুক্রবার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে আর্জেন্টিনা ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বলিভিয়াকে। মেসি রাঙিয়েছেন ম্যাচটি। ম্যাচের ১৪, ৬৪ ও ৮৮ মিনিটে তিনটি গোল করেন তিনি।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর

;