কসবা-আখাউড়াকে ঢেলে সাজিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক(ভিডিও)
Breaking News

কসবা-আখাউড়াকে ঢেলে সাজিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক(ভিডিও)

Other

ভৌগলিক অবস্থান, আঞ্চলিক যোগাযোগ ও ব্যবসা-বাণিজ্যের জন্য গরুত্বপূর্ণ হয়ে ওঠা কসবা-আখাউড়া উপজেলাকে ঢেলে সাজিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৪  আসনের এমপি ও আইনমন্ত্রী আনিসুল হক।  

স্থানীয়রা জানান, অবকাঠামো উন্নয়নের পাশাপাশি তিন হাজারেরও বেশি মানুষকে চাকরি দিয়ে নিজ নির্বাচনী এলাকায় বিশেষ জনপ্রিয়তা পেয়েছেন এই সংসদ-সদস্য। নিউজ টোয়েন্টিফোরকে দেয়া সাক্ষাৎকারে কসবা-আখাউড়া ঘিরে নিজের আরো পরিকল্পনার কথা তুলে ধরেন আইনমন্ত্রী আনিসুল হক।  

রাস্তাঘাটে উন্নয়নের ছোঁয়া লেগেছে আগেই।

নির্মাণ হয়েছে ব্রিজ-কালভার্ট। আর এখন দিনের মতোই রাতে আলো ছড়াচ্ছে বিদ্যুত। ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা-আখাউড়া উপজেলার চিত্র এটি।

২০১৪ সাল থেকে টানা মেয়াদে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের এমপি হয়ে এলাকার চিত্রই পাল্টে দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। এক সাক্ষাৎকারে নিজের কাজের মূল্যায়ন নিয়ে কী বলছেন তিনি?

স্থানীয়রা জানান, অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি শিক্ষা সাস্থ্য ও সামাজিক উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখেছেন সরকারের এই মন্ত্রী। তার উদ্যোগে শতভাগ বিদ্যুতায়িত হয়েছে দুটি উপজেলা । পুরনো চেহারা বদলে আধুনিক রুপ নিয়েছে দুই উপজেলার সাস্থ্য কমপ্লেক্স।


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


এমপি আনিসুল হকের সবচেয়ে জনপ্রিয় উদ্যোগ বেকারদের কর্মসংস্থান। স্থানীয়রা জানান, কসবা-আখাউড়ার তিন হাজারের বেশি মানুষের জন্য চাকরির ব্যবস্থা করেছেন তিনি।

ভৌগলিক অবস্থানের কারণে দেশের বাণিজ্য অর্থনীতি ও যোগাযোগের জন্য গুরুত্বপূর্ণ হয়ে ওঠা এই এলাকার উন্নয়ন ঘিরে আরো বড় পরিকল্পনার কথা জানান আইনমন্ত্রী আনিসুল হক।

ভারত সিমান্তবর্তী আখাউড়া-কসবা উপজেলায় মাদক নির্মুল ছাড়াও  সামাজিক উন্নয়নেও কাজ করে প্রশংসা কুড়িয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

news24bd.tv/আলী

;