নিউজিল্যান্ডের বোলাররা সত্যিই ভালো করেছে: রিয়াদ
Breaking News
নিউজিল্যান্ডের বোলাররা সত্যিই ভালো করেছে: রিয়াদ

নিউজিল্যান্ডের বোলাররা সত্যিই ভালো করেছে: রিয়াদ

অনলাইন ডেস্ক

কিউইদের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচটি জয়ে রাঙাতে পারল না বাংলাদেশ। ব্যাটিং দুর্দশায় ২৭ রানের ব্যবধানে হেরে গেছে রিয়াদবাহিনী। যে পিচে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা রানের উৎসব করেছেন সেই পিচেই খাবি খেয়েছেন বাংলাদেশের ব্যাটসম্যানরা।

ম্যাচ শেষে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, জিততে পারলে ভালো লাগত।

তবে আমার মনে হয় নিউজিল্যান্ড সত্যিই ভালো ব্যাটিং করেছে। আমরা রান তাড়ায় শুরুটা ভালো করতে পারিনি।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৪টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে কিউইরা। টম লাথামের ফিফটিতে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬১ রানের লড়াকু পুঁজি গড়ে অতিথিরা।

১৬২ রানের টার্গেট তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে যাওয়া বাংলাদেশ গুটিয়ে যায় ১৩৪/৮ রানে। দলের পরাজয় এড়াতেই একাই লড়াই করে যান আফিফ হোসেন। ৩৩ বলে দুই চার ও তিন ছক্কায় সর্বোচ্চ ৪৯ রান করে অপরাজিত থাকেন এ তরুণ ব্যাটসম্যান।

৪৬ রানে ৪ উইকেট পতনের পর পঞ্চম উইকেটে আফিফ হোসেনের সঙ্গে ৬৩ রানের জুটি গড়েন মাহমুদউল্লাহ রিয়াদ। সেই জুটি নিয়ে অধিনায়ক বলেন, আফিফ এবং আমি একটি পার্টনারশিপ গড়ে তোলার চেষ্টা করেছি। কিন্তু ওদের বোলাররা সত্যিই ভালো করেছে।

শেষ ম্যাচে হারলেও নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৩-২ ব্যবধানে জয় পাওয়ায় খুশি বাংলাদেশ দলের অধিনায়ক।  

আরও পড়ুন:


লেখাপড়া না জেনে গান লিখতে গেলে তো এমনই হবে

একদিন পর খুলছে স্কুল-কলেজ, স্বাস্থ্য‌বি‌ধি নি‌শ্চি‌তে চল‌ছে তোড়‌জোড়

দেশে শনাক্ত ১৫ লাখ ২৭ হাজার ছাড়ালো


রিয়াদ বলেন, সিরিজ জিততে পেরে খুবই ভালো লাগছে। তবে শেষটা জয় দিয়ে শেষ করতে পারলে আরো ভালো লাগতো। পুরো সিরিজেই আমাদের স্পিনাররা ভালো বোলিং করেছে।  

তিনি আরও বলেন, সবশেষ তিনটি সিরিজে আমরা খুব ভালো ক্রিকেট খেলে জিতেছি। বিশ্বকাপের আগে এটা আমাদের জন্য বড় অনুপ্রেরণ। আশা করি এই ভালো দিকগুলো বিশ্বকাপে কাজে দেবে। বিশ্বকাপেও আমরা দলগতভাবে সেরাটা দিয়ে জয়ে শুরু করতে চাই।  

# ব্যাটিং ব্যর্থতায় শেষ ম্যাচে হারলো বাংলাদেশ

news24bd.tv নাজিম

;