কবরের পাশে গভীর রাতে কাঁদলেন শামীম ওসমান

কবরের পাশে গভীর রাতে কাঁদলেন শামীম ওসমান

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার রাতে বহুল আলোচিত আওয়ামী লীগ নেতা ও এমপি একে এম শামীম ওসমান বাবা মায়ের কবরের পাশে দাঁড়িয়ে কাঁদছিলেন। যেখানে চিরনিদ্রায় শায়িত আছেন তার পরিবারের আরও সদস্যরা। নারায়ণগঞ্জের কেন্দ্রীয় কবরস্থানের দূর থেকে তার মোনাজাতরত অবস্থার ছবি তুলেন কয়েকজন মানুষ। আর গভীর রাতে শামীম ওসমানের সেই ছবি চলে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আর শুক্রবার দিনভর সেই ছবি রীতিমতো ভাইরাল হয়ে উঠে।

 

শুক্রবার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানালেন, বৃহস্পতিবার রাত সোয়া ১১টা কিংবা সাড়ে ১১টার দিকে কবরস্থানের বাইরে একটি গাড়ি এসে থামে। অনেকেই রাতে আসেন তাদের মৃত স্বজনদের জন্য দোয়া করেন। স্বাভাবিক ব্যাপার ভেবেই আমরা খুব একটা খেয়াল করিনি। কিন্তু গাড়ি থেকে নেমে কবরস্থানের ছোট দরজা দিয়ে যিনি প্রবেশ করলেন তার উচ্চতা দেখে আমরা বুঝে ফেলি তিনি শামীম ওসমানই হবেন।

অনেকক্ষণ ছিলেন সেখানে তিনি। বাচ্চাদের মতো হাউমাউ করে কেঁদেছেন। হয়তো দিনের বেলায় তিনি এলে পেছনে অনেক লোকজন হয়ে যায়, তাই একাকীত্বে দোয়া করতেই রাতে আসেন।

বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


প্রত্যক্ষদর্শীরা জানালেন, বের হয়ে আসার পর ছবি তুলতে গিয়েছিলাম। তিনি খুব শান্ত গলায় বললেন- জিয়ারত করতে এসেছি। দোয়া করতে এসেছি। আপনারাও দোয়া কইরেন। এটাই আমাদের শেষ ঠিকানা। সবাইকে একদিন এই ঠিকানায় যেতে হবে।

news24bd.tv/আলী