শিল্পী সমিতির নির্বাচন করা নিয়ে যা বললেন নিপুন
শিল্পী সমিতির নির্বাচন করা নিয়ে যা বললেন নিপুন

শিল্পী সমিতির নির্বাচন করা নিয়ে যা বললেন নিপুন

অনলাইন ডেস্ক

সিনেমার বাইরে চলচ্চিত্র পাড়ার সবচেয়ে আলোচিত বিষয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্রতি মেয়াদেই এই নির্বাচন নিয়ে চলে নানা রকম জল্পনা কল্পনা। আগামী অক্টোবরে শেষ হচ্ছে শিল্পী সমিতির কমিটির মেয়াদ। এরপর অক্টোবর বা নভেম্বরে হতে পারে এই নির্বাচন।

আর সেই নির্বাচন নিয়ে এখন থেকেই শুরু হয়েছে আলোচনা। কোন প্যানেল দখল করবে শিল্পী সমিতির এবারের আসন। এরই মধ্যে সমালোচনা হয়েছে বর্তমান সভাপতি-সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খানের নেতৃত্ব। সিনিয়র অনেক শিল্পীর নানা সময়ের বক্তব্যে উঠে এসেছে এবারের কমিটির উপর নাখোসের চিত্র।

বেশ কয়েকদিন থেকেই শোনা যাচ্ছিল এবারের শিল্পী সমিতির নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বীতা মূলক। কারণ এবারের নির্বাচনে নাকি থাকছে বেশ কয়েকটি প্যানেল। গুঞ্জন চলছে, বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানই নেতৃত্ব দেবেন একটি প্যানেলের। আবার জায়েদের সঙ্গে যুক্ত না হয়ে ডিপজলের সঙ্গে প্যানেল দেবেন মিশা।

অন্য দিকে শোনা যাচ্ছে, আরেকটি প্যানেল দিতে পারেন শাকিব খান ও চিত্রনায়িকা নিপুণ। যদিও এরই মধ্যে নির্বাচন নিয়ে আলোচনার কেন্দ্রে থাকা শাকিব খান ও ডিপজল জানিয়ে দিয়েছেন নির্বাচন করছেন না তারা।

আরও পড়ুন


কুড়িগ্রামের চিলমারীতে বজ্রপাতে ২ জনের মৃত্যু

শনিবার ঢাকার যে সব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

অপরূপ সৌন্দর্যে ভরপুর শাপলার বিল, বাড়ছে পর্যটকদের ভিড়

ঢাকায় পৌঁছেছে সিনোফার্মের ৫৪ লাখ টিকা


তবে এ নিয়ে নায়িকা নিপুনের কাছে জানতে চাওয়া হলে তিনি এসব বিষয়ে এখনই মুখ খুলতে রাজি হননি। নিপুন বলেন, নির্বাচনের এখনও দেরি আছে ‘আগামী মাসে এ ব্যাপারে বিস্তারিত জানাব। সে পর্যন্ত অপেক্ষা করুন। ’

এর আগে শাকিব খান টানা তিনবার শিল্পী সমিতির সভাপতি ছিলেন। ২০১১ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত এই সংগঠনটির প্রধান পদে ছিলেন তিনি। গুঞ্জন যদি সত্যি হয় তাহলে শাকিব ও নিপুণের প্যানেলে থাকতে পারেন চিত্রনায়িকা মৌসুমী, পূর্ণিমা, নায়ক ফেরদৌস, নিরবসহ অনেকেই।  

news24bd.tv এসএম