রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তর বাড্ডায় কাভার্ডভ্যানের ধাক্কায় ফয়সাল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শ্রী হরিচরণ (৪৬) নামে আরেক ব্যক্তি।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে ফয়সালকে মৃত ঘোষণা করেন।

ফয়সাল নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাকড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি একটি প্যাকেজিং কারখানায় চাকরি করতেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, রাতে বাড্ডা জেনারেল হাসপাতালের সামনে রাস্তা পারাপারের সময় একটি কাভার্ডভ্যান পথচারী ওই দুইজনকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় তারা। এরপর খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন


কোহলিকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা

শিল্পী সমিতির নির্বাচন করা নিয়ে যা বললেন নিপুন

কুড়িগ্রামের চিলমারীতে বজ্রপাতে ২ জনের মৃত্যু

শনিবার ঢাকার যে সব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ


তিনি আরও জানান, নিহত ফয়সাল একটি প্যাকেজিং কারখানায় চাকরি করতেন। তবে ঢাকার কোন জায়গায় থাকতেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আর আহত হরিচরণ একজন দৃষ্টি প্রতিবন্ধী। তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। দুর্ঘটনার পরপরই ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

news24bd.tv এসএম