পরীমণি অত্যন্ত মানবিক, তার ঋণ শোধ করা যাবে না: পরিচালক

অনলাইন ডেস্ক

পরীমণি অত্যন্ত মানবিক, তার ঋণ শোধ করা যাবে না: পরিচালক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি জামিনে মুক্তির পর বিশ্রামে আছেন। এখনও কাজে ফেরা নিয়ে কিছু জানাননি এই নায়িকা। এদিকে বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন অবলম্বনে নির্মিত ‘প্রীতিলতা’ সিনেমার মূল চরিত্র পরী। তাই তার জন্যে অপেক্ষা করতে হচ্ছে পরিচালককে।

‘প্রীতিলতা’ সিনেমা তুলে আনবে ১০০ বছরের পুরনো ইতিহাসের গল্প। প্রীতিলতার মূল চরিত্র পরীমণি হওয়ায় গ্রেপ্তারের পর সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়। নায়িকার মুক্তির দাবিতে অন্যদের সঙ্গে রাস্তায় নামেন ‘প্রীতিলতা’র পরিচালক রাশিদ পলাশ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তরুণ এই নির্মাতা জানান, ‘প্রীতিলতা’ করতে গিয়েই পরীমণির সঙ্গে পরিচয়। পরী দারুণ অভিনেত্রী। অত্যন্ত মানবিক একজন মানুষ। প্রীতিলতা-র সেটে তার যে সহযোগিতা পেয়েছি, সে ঋণ আমরা শোধ করতে পারবো না।

নির্মাতা রাশিদ পশাল আরও বলেন, পরীমণি গ্রেপ্তার হওয়ার পরে মানবিক কারণেই আমরা তার পাশে ছিলাম। পরীমণি আমাদের প্রীতিলতা। তার মুক্তির জন্য আমরা আবেদন করেছিলাম কারণ এই মানুষটা সব সময় আমাদের পাশে ছিল।

আরও পড়ুন


রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কোহলিকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা

শিল্পী সমিতির নির্বাচন করা নিয়ে যা বললেন নিপুন

কুড়িগ্রামের চিলমারীতে বজ্রপাতে ২ জনের মৃত্যু


তিনি আরও জানান, জামিনে মুক্তি পাওয়ার পর পরীমণির সঙ্গে আমাদের দেখা হয়েছে। আমরা তার মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখার চেষ্টা করছি। একটু সময় তো দিতে হবেই। তা ছাড়া তার সামান্য ওজন বেড়েছে, সেটাও একটা ব্যাপার। আমরা মানসিক ভাবে শুটিংয়ের তারিখ স্থির করেছি। তবে সেটা কবে, এখনই বলতে চাই না। আশা করি খুব দ্রুতই পরীমণি কাজে ফিরবেন।

চলতি বছরের অক্টোবরে মুক্তি পাচ্ছে রাশিদ পলাশের ‘পদ্মাপুরাণ’। পদ্মানদীর অববাহিকায় থাকা মানুষগুলোর বর্তমান অবস্থা, তাদের মানসিকতা, আর্থিক অবস্থা এবং জীবনধারণ প্রক্রিয়া নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। ২০১৯-এর শেষদিকে সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়। ২০২০ সালের মার্চে মুক্তির পরিকল্পনা থাকলেও করোনার জন্য সেই সিদ্ধান্ত থেকে সরে আসতে বাধ্য হন নির্মাতা। এবার ৮ অক্টোবর সিনেমাটি মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

শাকিব সহ পুরো শুটিং ইউনিট সময় কাটালেন সেই গৃহবধূর পরিবারের সঙ্গে

অনলাইন ডেস্ক

শাকিব সহ পুরো শুটিং ইউনিট সময় কাটালেন সেই গৃহবধূর পরিবারের সঙ্গে

শাকিব খানের শুটিং দেখতে না নিয়ে যাওয়ায় স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করা মাদারগঞ্জ উপজেলার সেই গৃহবধূর ইচ্ছা পূরণ হলো। পেলেন প্রিয় অভিনেতার সাথে সাক্ষাতের সুযোগ!

শুক্রবার বিকেল চারটার দিকে স্থানীয় সাংসদ মির্জা আজমের ছোট ভাইয়ের মাধ্যমে শাকিবের ‘গলুই’ সিনেমার শুটিং সেটে এসে তার সঙ্গে দেখা করেন ওই গৃহবধূ। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও সেই নারী ভক্তকে প্রায় ২০ মিনিট সময় দেন শাকিব।

এসময় আরও উপস্থিত ছিলেন ওই গৃহবধূর স্বামী-সন্তান, গলুই এর পরিচালক এস এ হক অলিক, আজিজুল হাকিমসহ শুটিং সংশ্লিষ্টরা। শাকিবকে কাছ থেকে দেখতে পেয়ে সেই গৃহবধূ আবেগে আপ্লুত হয়ে পড়েন।

ঘটনাটি ঘটার পর শাকিব খান জেনেছিলেন সোশাল মিডিয়ার মাধ্যমে। তখন তিনি গণমাধ্যমে জানিয়েছিলেন, ওই ভক্ত ও তার পরিবারকে শুটিংয়ে ডাকবেন। সেই কথা রাখলেন দেশ সেরা এই চিত্রনায়ক।

আরও পড়ুন:


ইউনিয়ন নির্বাচন নিয়ে সহিংসতা, নিহত ৪ 

আ.লীগের মনোনয়নপত্র বিক্রি ১৬ থেকে ২০ অক্টোবর

দেশে সাম্প্রদায়িক হামলাগুলোর মদদ দিচ্ছে সরকার: ফখরুল

সেদিন নীল শাড়িটাই পরবো: মাহি

দ্বিতীয় বিয়ে করে সত্যিই 'সারপ্রাইজ' দিলেন মাহি


সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করে জানা যায়, শুক্রবার বিকেলে মাদারগঞ্জে শুটিং সেটে আসেন গৃহবধূ সুমাইয়া। তার স্বামী ইয়াসিনও এসেছিলেন। শাকিব খান তাদের সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

শাকিব খান তাদের উদ্দেশে বলেন, যা হয়েছে সামনে যেন এমন আর কোন ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে।

পরিচালক এস এ হক অলিক বলেন, পাগল ভক্তের মনের ইচ্ছে পূরণের চেষ্টা করেছি। ভবিষ্যতে যেন এমন কাজ না করে সেজন্য তাদের বলা হয়েছে।

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

শাকিব-পূজা ছাড়া সিনেমাতে আরো অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

জি বাংলা চালু

অনলাইন ডেস্ক

জি বাংলা চালু

বিজ্ঞাপন ছাড়াই বাংলাদেশে সম্প্রচারে ফিরেছে ভারতীয় টিভি চ্যানেল জি বাংলা। 

‘ভারতীয় টিভি চ্যানেল জি বাংলা, স্টার জলসা ও স্টার প্লাসসহ অন্যান্য বিদেশি চ্যানেল বাংলাদেশে সম্প্রচার করতে হলে ‘ক্লিন ফিড’ (মূল ভিডিও) পাঠাতে হবে’ বাংলাদেশ সরকারের এমন নির্দেশনার পর চালু হলো চ্যানেলটি।

ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) সভাপতি এস এম আনোয়ার পারভেজ শুক্রবার (১৫ অক্টোবর) রাতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, জি বাংলা কর্তৃপক্ষের পক্ষ থেকে ‘ক্লিন ফিড’ পেয়ে পরিবেশকরা পরীক্ষামূলকভাবে সম্প্রচার শুরু করেছেন। বন্ধ থাকা বাকি চ্যানেলগুলো পর্যায়ক্রমে সম্প্রচারে ফিরবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানের ফাকে বিজ্ঞাপন প্রচার করে, এমন বিদেশি টেলিভিশন চ্যানেল সম্প্রচার করার সুযোগ বাংলাদেশের আইনে নেই। সেই নিয়ম বাস্তবায়নে সরকার কঠোর অবস্থানে গেলে পরিবেশক ও ক্যাবল অপারেটররা গত ১ অক্টোবর জি বাংলা, স্টার জলসা ও স্টার স্পোর্টসহ প্রায় ৬০টি বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দেয়।

 

পরবর্তী খবর

রাস্তায় যারা শরবত খান তাদের সাবধান করলেন মাহি (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাস্তায় যারা শরবত খান তাদের সাবধান করলেন মাহি (ভিডিও)

কদিন আগে দ্বিতীয় বিয়ে নিয়ে সরব ছিলেন ঢাকাই সিনেমার অন্যতম শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু দিন ধরে চলে আলোচনা-সমালোচনা।

এছাড়াও ঢাকাই এ নায়িকা প্রতিনিয়ত বিভিন্ন স্ট্যাটাস, কবিতা, ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন।

শুক্রবার (১৫ অক্টোবর) নিজের প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন মাহি।

ক্যাপশনে লিখেছেন- 'সাবধান'। সেখানে দেখা যাচ্ছে, একজন শরবত বিক্রেতা ড্রেনের ভেতর দিয়ে বয়ে চলা পাইপের পানি দিয়ে শরবত রাখার বক্স ধুয়ে নিচ্ছেন।

তিনি বলেন, এই যে পাইপটা গেছে ড্রেনের ভেতর দিয়ে। শরবতের পানি নিচ্ছে! ঘটনা হচ্ছে, এই পাইপটা যদি কোনোক্রমে লিক হয়ে থাকে, তাহলে তো ড্রেনের ময়লাটা পাইপের মধ্যে ঢোকার সম্ভাবনা থাকে। সবাই সাবধান থাকবেন। যারা শরবত খান, তারা একটু বেশি সাবধান থাকবেন।

বিভিন্ন সময়ে দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা।

কখনও লেখেন, পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ।'

আবার কখনও লেখেন- 'জীবনে প্রত্যেকটা মানুষ কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তোবা ঠকায়; নয়তোবা পরিস্থিতি!

সবশেষ স্ট্যাটাসে তিনি লিখেছেন, এই ছোট ছোট অনুভুতিগুলা আমি কারে কই?'

আরও পড়ুন:


ইউনিয়ন নির্বাচন নিয়ে সহিংসতা, নিহত ৪ 

প্রথম স্বামীর কথার জবাব দিলেন মাহি

সেদিন নীল শাড়িটাই পরবো: মাহি

দ্বিতীয় বিয়ে করে সত্যিই 'সারপ্রাইজ' দিলেন মাহি


 

এদিকে মাহি স্ট্যাটাস দেন, ছবি দেন, সেখানে নানারকম মন্তব্য নিয়ে হাজির হয়ে যান স্বামী রাকিব সরকার।

'সাবধান' করা ভিডিওটি পোস্ট করার আগে গাড়ির ভেতর তোলা সাদাকালো ছবি শেয়ার করে মাহি লিখেছেন, আমরা বাস্তবতার চেয়ে কল্পনায় বেশি ভুগি।’

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

আরিয়ানের পরিচয় এখন ‘কয়েদি নম্বর ৯৫৬’

অনলাইন ডেস্ক


আরিয়ানের পরিচয় এখন ‘কয়েদি নম্বর ৯৫৬’

এইতো কয়েক বছর আগের কথা। ‘ভির-জারা’ সিনেমায় পাকিস্তানি জেলবন্দি অবস্থায় দেখানো হয়েছিল শাহরুখ খানকে। কয়েদি নম্বর ৭৮৬, যশ চোপড়ার ‘বীর জারা’ ছবিতে এটাই হয়ে দাঁড়িয়েছিল শাহরুখ খানের পরিচয়। 

আর এখন আরিয়ান খানের পরিচয় কয়েদি নম্বর ৯৫৬। রুপোলি পর্দায় শাহরুখের মুখে ‘মেয় কয়েদি নম্বর ৭৮৬..’ ডায়লগ শুনে চোখের কোণ ভিজেছিল অনুরাগীদের। শাহরুখের ছেলের জীবনে এমন একটা দিন আসবে তা কে কল্পনা করেছিল! 

আরও পড়ুন


থেমে-থেমে জ্বর আসছে খালেদা জিয়ার, খাচ্ছেনও খুবই অল্প

কুমিল্লার ঘটনা উদ্দেশ্যমূলক ও পরিকল্পিত: রিজভী

যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী, ভিসা মেলেনি ওমর সানীর

ক্ষমতায় যাওয়ার বিএনপির রঙিন খোয়াব অচিরেই দুঃস্বপ্নে পরিণত হবে: কাদের


বৃহস্পতিবার (১৪ অক্টোবর)  আর্থার রোড জেলে কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে মাদককাণ্ডে গ্রেপ্তার আরিয়ান খান, আরবাজ মার্চেন্টদের। কোভিড রিপোর্ট নেগেটিভ আসবার পর অভিযুক্ত পাঁচজনকে জেলের মূল ব্যারাকে নিয়ে যাওয়া হয়। মূল জেলে তাঁদের স্থানান্তরিত করবার পর কয়েদিদের নির্দিষ্ট নম্বর দেওয়া হয়েছে। আর সেখানেই আরিয়ানের পরিচয় ‘কয়েদি নম্বর ৯৫৬’।

বৃহস্পতিবার জামিন না পাওয়ায় আপাতত জেল হেফাজতেই থাকতে হচ্ছে আরিয়ানকে। এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার (২০ অক্টোবর)। ততদিন তাকে জেল হেফাজতেই থাকতে হবে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

অপু বিশ্বাসের নতুন ভিডিও, যে বার্তা দিলেন ভক্তদের (ভিডিও)

অনলাইন ডেস্ক

অপু বিশ্বাসের নতুন ভিডিও, যে বার্তা দিলেন ভক্তদের (ভিডিও)

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। আজ বিজয়া দশমীর মাধ্যমে শেষ হচ্ছে এর আনুষ্ঠানিকতা। পরিবার-পরিজন নিয়ে সবাই আনন্দে মেতে আছেন দিনটিতে। তারকাও এদিক থেকে পিছিয়ে নেই ভক্তদের উদ্দেশে দিচ্ছেন শুভেচ্ছা বার্তা।

পূজার শেষ দিনে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন এই নায়িকা।

ভিডিওতে দেখা যায়, পূজা মণ্ডপে বসে আছেন অপু। শাড়ি ও অলঙ্কার পড়ে সেজেছেন পূজোর সাজে। 

পোস্ট করা সেই ভিডিওতে অপু বলেন, ‘সবাইকে বিজয়া দশমীর শুভেচ্ছা। সবাই অনেক ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। আমরা সবাই জানি, মা দুর্গা বিপদনাশিনী। আমি চাইব, মা দুর্গা এবার আমাদের সকল দুঃখ, কষ্ট, গ্লানি, মহামারি খুব দ্রুত সরিয়ে ফেলবে। আমরা ঠিক আগের মতো হাসতে পারব। এটাই প্রত্যাশা, এটাই আশা।’

ভিডিও দেখতে ক্লিক করুন

বর্তমানে ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায় কাজ করছেন অপু বিশ্বাস। কয়েক দিন আগে পাবনার ঈশ্বরদীতে সিনেমাটির শুটিং হয়েছিল। সেখানে অপুকে দেখার জন্য হাজার হাজার মানুষের সমাগম হয়। মানুষের ভিড় সামলাতে না পেরে পুরো টিম শুটিং শেষ না করেই ঢাকায় ফিরে আসে।

আরও পড়ুন


দশমীর দিনে মুক্তি পেল ‘চন্দ্রাবতী কথা’

থেমে-থেমে জ্বর আসছে খালেদা জিয়ার, খাচ্ছেনও খুবই অল্প

কুমিল্লার ঘটনা উদ্দেশ্যমূলক ও পরিকল্পিত: রিজভী

যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী, ভিসা মেলেনি ওমর সানীর


news24bd.tv এসএম

পরবর্তী খবর