পরীমণি অত্যন্ত মানবিক, তার ঋণ শোধ করা যাবে না: পরিচালক
পরীমণি অত্যন্ত মানবিক, তার ঋণ শোধ করা যাবে না: পরিচালক

পরীমণি অত্যন্ত মানবিক, তার ঋণ শোধ করা যাবে না: পরিচালক

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি জামিনে মুক্তির পর বিশ্রামে আছেন। এখনও কাজে ফেরা নিয়ে কিছু জানাননি এই নায়িকা। এদিকে বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন অবলম্বনে নির্মিত ‘প্রীতিলতা’ সিনেমার মূল চরিত্র পরী। তাই তার জন্যে অপেক্ষা করতে হচ্ছে পরিচালককে।

‘প্রীতিলতা’ সিনেমা তুলে আনবে ১০০ বছরের পুরনো ইতিহাসের গল্প। প্রীতিলতার মূল চরিত্র পরীমণি হওয়ায় গ্রেপ্তারের পর সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়। নায়িকার মুক্তির দাবিতে অন্যদের সঙ্গে রাস্তায় নামেন ‘প্রীতিলতা’র পরিচালক রাশিদ পলাশ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তরুণ এই নির্মাতা জানান, ‘প্রীতিলতা’ করতে গিয়েই পরীমণির সঙ্গে পরিচয়। পরী দারুণ অভিনেত্রী। অত্যন্ত মানবিক একজন মানুষ। প্রীতিলতা-র সেটে তার যে সহযোগিতা পেয়েছি, সে ঋণ আমরা শোধ করতে পারবো না।

news24bd.tv

নির্মাতা রাশিদ পশাল আরও বলেন, পরীমণি গ্রেপ্তার হওয়ার পরে মানবিক কারণেই আমরা তার পাশে ছিলাম। পরীমণি আমাদের প্রীতিলতা। তার মুক্তির জন্য আমরা আবেদন করেছিলাম কারণ এই মানুষটা সব সময় আমাদের পাশে ছিল।

আরও পড়ুন


রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কোহলিকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা

শিল্পী সমিতির নির্বাচন করা নিয়ে যা বললেন নিপুন

কুড়িগ্রামের চিলমারীতে বজ্রপাতে ২ জনের মৃত্যু


তিনি আরও জানান, জামিনে মুক্তি পাওয়ার পর পরীমণির সঙ্গে আমাদের দেখা হয়েছে। আমরা তার মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখার চেষ্টা করছি। একটু সময় তো দিতে হবেই। তা ছাড়া তার সামান্য ওজন বেড়েছে, সেটাও একটা ব্যাপার। আমরা মানসিক ভাবে শুটিংয়ের তারিখ স্থির করেছি। তবে সেটা কবে, এখনই বলতে চাই না। আশা করি খুব দ্রুতই পরীমণি কাজে ফিরবেন।

চলতি বছরের অক্টোবরে মুক্তি পাচ্ছে রাশিদ পলাশের ‘পদ্মাপুরাণ’। পদ্মানদীর অববাহিকায় থাকা মানুষগুলোর বর্তমান অবস্থা, তাদের মানসিকতা, আর্থিক অবস্থা এবং জীবনধারণ প্রক্রিয়া নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। ২০১৯-এর শেষদিকে সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়। ২০২০ সালের মার্চে মুক্তির পরিকল্পনা থাকলেও করোনার জন্য সেই সিদ্ধান্ত থেকে সরে আসতে বাধ্য হন নির্মাতা। এবার ৮ অক্টোবর সিনেমাটি মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে।

news24bd.tv এসএম