কৌশানির খোলামেলা ছবিতে ‘অশালীন’ মন্তব্যের ঝড়!
কৌশানির খোলামেলা ছবিতে ‘অশালীন’ মন্তব্যের ঝড়!

কৌশানির খোলামেলা ছবিতে ‘অশালীন’ মন্তব্যের ঝড়!

অনলাইন ডেস্ক

টালিউডের তরুণ প্রজন্মের জনপ্রিয় নায়িকা কৌশানি মুখার্জি। মনো মুগ্ধকর অভিনয় সৌন্দর্য নজর কেড়েছে লাখো ভক্তদের। সিনেমার পর্দায় ভীষণ মিষ্টি মেয়ে কৌশানি বাস্তবেও তাই। এই অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়।

প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন তিনি। তবে বেশ সাহসীও বলা যায় কৌশানিকে। কারও তোয়াক্কা না করেই নিজের খোলামেলা বোল্ড ছবি শেয়ার করেন তিনি। আর তারপর থেকেই বেশ ক’দিন চলে সেই শরীরী আবেদন ভরা ছবি নিয়ে আলোচনা-সামলোচনা। আবারও কখনও কখনও কটাক্ষের মুখেও পড়তে হয় তাকে।

কৌশানি

আরও একবার এমন পরিস্থিতির মুখোমুখি হতে হল কৌশানিকে। সম্প্রতি কৌশানি তার নিজের ফেসবুক পেজে দুটি খোলামেলা ছবি শেয়ার করেছেন। আপলোড করা সেই ছবিতে কৌশানিকে দেখা গেছে ঝলমলে পোশাকে। তবে পোশোকের চেয়ে ভক্তদের নজর কেড়েছে তার অন্তর্বাস এবং বক্ষ বিভাজিকা।

 কৌশানি ফেসবুকে খোলামেলা ছবি শেয়ার করেছেন

অনেকেই ছবির নিচে নানা রকমের বাজে মন্তব্য করেছেন। আবার অনেকেই ভালও বলেছেন। তবে বাজে মন্তব্যের পরিমাণই বেশি। ‘অশালীন’ সব মন্তব্যে ভরে গেছে তার কমেন্ট বক্স।

আরও পড়ুন


ক্ষমা চাইলেন কানাডায় টক শো’র জন্য টাকা দাবি করা বাংলাদেশি বংশোদ্ভূত সেই প্রার্থী

পরীমণি অত্যন্ত মানবিক, তার ঋণ শোধ করা যাবে না: পরিচালক

রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কোহলিকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা


কৌশানির মন্তব্য ঘরে এক অনুসারী লিখেছেন, ‘দ্বিতীয় সানি লিওন’। আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘নির্বাচনের মাঠে সবটা খুলে দিলে অবশ্যই জয়ী হবার চান্স আছে’। কেউ আবার পরামর্শ দিয়ে লিখেছেন, ‘এইসব ছবি দিও না। তোমারটা দেখে আরও ১০ জন মেয়ে খারাপ হবে’।

অবশ্য এরকম মন্তব্য অহরহ পান কৌশানি। তাই এসবে পাত্তা দেন না তিনি। বরং নিজের মতো করে ক্যামেরাবন্দি হন আর শেয়ার করেন অন্তর্জালে।

news24bd.tv এসএম