মাদারীপুরে কলেজ ছাত্রী অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার
মাদারীপুরে কলেজ ছাত্রী অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

মাদারীপুরে কলেজ ছাত্রী অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক সদস্য লিটন বাড়ৈকে (৪০) কলেজ ছাত্রীকে অপহরণ মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় অপহৃত ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়। মামলার বিবরণে জানা যায়, গত ১৫ আগস্ট বিকেলে নিজ বাড়ি নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার সময় রাস্তা থেকে কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় লিটন বাড়ৈ।

এই ঘটনায় অপহৃতর মা মাদারীপুর আদালতে দুই জনকে আসামি করে মামলা করেন।

এই মামলায় শুক্রবার রাতে ডাসার থানার এসআই অখিল তথ্য প্রযুক্তির সাহায্যে কালকিনি উপজেলার সুর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে এবং অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতাকৃত আসামি লিটন জেলার ডাসার উপজেলার নবগ্রামের যুবরাজ বাড়ৈর ছেলে।

গ্রেপ্তারকৃত আসামি লিটন মেম্বার এর আগেও ভিন্ন ধর্মের এক কিশোরীকে অপহরণ ধর্ষণ মামলায় গ্রেফতার হয়ে জামিনে ছিলেন বলে নিশ্চিত করেছে ডাসার থানা পুলিশ।

আরও পড়ুন


এসআইয়ের সঙ্গে পরকীয়ায় ঘর ছাড়লেন নারী, স্বামীর লিখিত অভিযোগ

কৌশানির খোলামেলা ছবিতে ‘অশালীন’ মন্তব্যের ঝড়!

ক্ষমা চাইলেন কানাডায় টক শো’র জন্য টাকা দাবি করা বাংলাদেশি বংশোদ্ভূত সেই প্রার্থী

পরীমণি অত্যন্ত মানবিক, তার ঋণ শোধ করা যাবে না: পরিচালক


এ ঘটনায় কলেজ ছাত্রীর মা বলেন, লিটন একজন লম্পট মানুষ, সে আগেও অনেক মেয়ের জীবন নষ্ট করেছে তার বিরুদ্ধে মামলা করলে কিছু দিন পড়ে জামিনে এসে আবার খারাপ কাজ করে। আমি ওর কঠিন বিচার চাই।

ডাসার থানার অফিসার ইনর্চাজ (ওসি) হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতার করি এবং তাকে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv এসএম

;