মাদারীপুরে শুরু হয়েছে জেলা সাংবাদিক গোল্ডকাপ
মাদারীপুরে শুরু হয়েছে জেলা সাংবাদিক গোল্ডকাপ

মাদারীপুরে শুরু হয়েছে জেলা সাংবাদিক গোল্ডকাপ

Other

সাংবাদিকদের অংশগ্রহণে শুরু হয়েছে মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১। গতকাল শুক্রবার বিকেলে মাদারীপুর আছমত আলী খান স্টেডিয়াম টার্ম মাঠে এই খেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শাজাহান খান।

সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের আয়োজনে ও মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় এই খেলা অনুষ্ঠিত হয়। এতে ৭টি দল অংশগ্রহণ করে।

শুক্রবার ৪টি দল অংশগ্রহণ করে।  

খেলার প্রথম দিনে মুখোমুখি হয় মাদারীপুর জেলা প্রেসক্লাব দল বনাম কালকিনি রিপোটার্স ইউনিট দল। এতে মাদারীপুর প্রেসক্লাব দলকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হওয়ার গৌরব অর্জন কালকিনি রিপোর্টার্স ইউনিটি।  

অন্য আরেক খেলায় মৈত্রী মিডিয়া বানাম রাজৈর সাংবাদিক ফোরাম। এতে রাজৈর সাংবাদিক ফোরাম বিজয়ী হয়। করে কালকিনি রিপোটার্স ইউনিট দল। ৭টি দলে বিভক্ত হয়ে এই খেলা চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। শনিবার বিকালে ডাসার প্রেসক্লাবের বিপক্ষে খেলবে মফস্বল সাংবাদিক ফোরাম শিবচর।

উদ্বোধনী অনষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুদ্দিন গিয়াস। এছাড়া রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, বিপুল সংগঠক ক্রীড়ামোদীসহ অনেকেই।

আরও পড়ুন:


আঙিনায় বন্যার পানির রেখেই দৌলতপুরে ৯টি বিদ্যালয় খোলা হচ্ছে

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


NEWS24.TV / কেআই

;