হাওরের খুব দ্রুত উড়াল সেতুর কাজ শুরু হবে: তাজুল ইসলাম
হাওরের খুব দ্রুত উড়াল সেতুর কাজ শুরু হবে: তাজুল ইসলাম

হাওরের খুব দ্রুত উড়াল সেতুর কাজ শুরু হবে: তাজুল ইসলাম

Other

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী মো.তাজুল ইসলাম বলেছেন, হাওরের জন্য উড়াল সেতু প্রকল্প পাশ হয়েছে, খুব দ্রুত উড়াল সেতুর কাজ শুরু হবে।  

তিনি আরও বলেন, বাংলাদেশের চারদিকে উন্নয়ন আর উন্নয়ন, প্রধানমন্ত্রী শেখ হাসিন দেশের উন্নয়ন ছাড়া কিছুই বুঝেন না। হাওরের মানুষের জন্য তিনি বেশি ভাবেন। সব সময় হাওরের মানুষের কথা চিন্তা করেন, এক কথায় হাওর অঞ্চলের নিম্ন এলকার মানুষের যত পরিমাণ জনদুর্ভোগ আছে সব দুর্ভোগ দূর করে সবার দুখ কষ্ট দূর করে একটা উন্নয়নশীল দরিদ্র মুক্ত দেশ গড়ে তুলতে চান।

আজ শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা প্রশাসনের আয়োজনে নবগঠিত মধ্যনগর উপজেলা পর্যায়ে কর্মকর্তাদের সাথে উন্নয়ন ভাবনা নিয়ে শীর্ষক মত বিনিময় সভা শেষে মন্ত্রী ঐ সব কথা বলেন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন,পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা সিন্দু চৌধুরী বাবুল, ধর্মপাশা উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজ্জাম্মেল হোসাইন রুকন প্রমুখ।

আরও পড়ুন:


আঙিনায় বন্যার পানির রেখেই দৌলতপুরে ৯টি বিদ্যালয় খোলা হচ্ছে

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


NEWS24.TV / কেআই

;