কাল প্রেসিডেন্ট বক্সে পাপনের সঙ্গে কী কথা হয়েছিলো সাকিবের?

কাল প্রেসিডেন্ট বক্সে পাপনের সঙ্গে কী কথা হয়েছিলো সাকিবের?

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে কাল মাঠে নামেননি দেশসেরা পারফরমার সাকিব আল হাসান। শেষ ম্যাচে তাকে বিশ্রাম দেওয়া হয়।

বিশ্রাম পাওয়ার পর শুক্রবার সিরিজের শেষ ম্যাচটিতে দলের সঙ্গে ড্রেসিংরুমেও ছিলেন না সাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে প্রেসিডেন্ট বক্সে বসে খেলা দেখতে দেখা যায় বিশ্বসেরা অলরাউন্ডারকে।

সেই সময় সাকিব ও বিসিবিপ্রধানের মধ্যে আলাপ করতে দেখা যায়। সাকিবের সঙ্গে কী কথা হয়েছিল বিসিবি বসের?

গতকাল ম্যাচ শেষে এই প্রশ্নের জবাবে নাজমুল হাসান জানান, মূলত ওই সময় সাকিবের সঙ্গে বিশ্বকাপ পরিকল্পনা নিয়েই কথা হয়েছে।

এই সম্পর্কে নাজমুল হাসান বলেন, ‘সাকিবের সঙ্গে কথা হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। বিশ্বকাপের জন্য আমাদের যে পরিকল্পনা তা ঠিক করতে পারিনি।

দেড় বছর আমাদের যে পরিকল্পনা মাথায় ছিল, সেটার বাস্তবায়ন করতে পারিনি। অনেক দেশ হয়তো পেরেছে। প্রথম এক বছর তো গেছে করোনা মহামারি নিয়ে, খেলাধুলা নিয়ে কিছুই ছিল না। একটা লম্বা সময় বিরতি ছিল। আমি বলব না প্রস্তুতি খুব একটা ভালো হয়েছে। পরিকল্পনা অনুযায়ী হয়নি। তারপরও যতটুকু করতে পেরেছি কিছুটা ভালোই বলা যায়। এসব নিয়ে কথা হয়েছে সাকিবের সঙ্গে। ’

তিনি আরও বলেন, ‘সাকিব আমাকে বলছে, আমাদের ভালো সুযোগ আছে এবার (বিশ্বকাপে)। সাকিবের মতো খেলোয়াড় যখন বলে এবার ভালো সুযোগ আছে, তার মানে দলের ওপর আস্থা রাখা যায়। যেটা খুবই গুরুত্বপূর্ণ। ’

news24bd.tv নাজিম