সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাই আইসিইউতে

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাই আইসিইউতে

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় তেলুগু অভিনেতা সাই ধরম তেজ। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। শুক্রবার (১০ সেপ্টেম্বর) হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটরবাইক নিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেতা। বর্তমানে হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে এই দক্ষিণী তারকাকে।

ভারতীয় সংবাদে বলা হচ্ছে, নিজের স্পোর্টস বাইক চালাচ্ছিলেন সাই ধরম তেজ। এসময় বাইকের গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তিনি। এতে মাথা ও বুকে বেশ আঘাত পান সাই। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

 

সাইয়ের দুর্ঘটনার খবর পেয়ে ইতিমধ্যেই তাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণ- এর মতো দক্ষিণের নামি তারকারা।

হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, সড়ক দুর্ঘটনার পর জনাব সাই ধরম তেজকে জুবিলি হিলের অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনার পর তাকে কৃত্রিম শ্বাস প্রশ্বাসের ব্যবস্থা করা হয় এবং পার্শ্ববর্তী হাসপাতাল থেকে এখানে স্থানান্তরিত করা হয়েছে। এখন পর্যন্ত তার অবস্থা স্থিতিশীল। প্রাথমিক পরীক্ষায় দেখা গেছে তার মস্তিষ্ক, মেরুদণ্ড এবং গুরুত্বপূর্ণ অঙ্গে কোনো গুরুতর আঘাত লাগেনি।

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


 

যদিও পরবর্তী সময়ে অপর এক বিবৃতিতে জানানো হয়, ধরম তেজের কলার বোন ফ্যাকচার হয়েছে। আগামী ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

সাইয়ের সড়ক দুর্ঘটনার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করে দক্ষিণ ভারতের নামিদামি তারকারাও পোস্ট করেছেন। চিরঞ্জীবি, পবন কল্যানদের মতো সুপারস্টারদের ভাগনে সাই। আল্লু অর্জুনের চাচাতো ভাই।

news24bd.tv/আলী