৫০ বছরের বৃদ্ধের ধর্ষণে তৃতীয় শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা

৫০ বছরের বৃদ্ধের ধর্ষণে তৃতীয় শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা

অনলাইন ডেস্ক

শেরপুরের শ্রীবরদীতে তৃতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ৫০ বছর বয়সী প্রতিবেশী বৃদ্ধ আব্দুল হাকিম ওই ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণ করেন। পরে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

শনিবার (১১ সেপ্টেম্বর) খবর পেয়ে ওই ভিটটিম ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষক আব্দুল হাকিম ভূষিসহ তিন জনের নামসহ আরো অজ্ঞাত চারজনের নামে মামলা দায়ের করেছেন।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, জেলার নয়ানি শ্রীবরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী ছিল। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় বাড়িতেই থাকে ওই শিশু। এদিকে প্রতিবেশী আব্দুল হাকিম ভূষির স্ত্রী ও মেয়ে ঢাকায় থাকে।

সেই সুযোগে গত পাঁচ মাস আগে ওই শিশুকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। এতে ওই শিশু অন্তঃসত্ত্বা হয়।

আরও পড়ুন


এবার মিরপুরের পিচ নিয়ে বিস্ফোরক মন্তব্য সাকিবের

যে আমলগুলো করলেই মিলবে কবুল হজের সওয়াব

সূরা বাকারা: আয়াত ৬৫-৬৯, সমুদ্রে মাছ শিকার ও আল্লাহ’র সঙ্গে প্রতারণা

আজ রাজধানীর যে এলাকায় গ্যাস থাকবে না


ঘটনা জানাজানি হলে আব্দুল হাকিম ভূষি ওই শিশুকে বিয়ের প্রস্তাব দেয়। পরে এ নিয়ে গ্রাম্য সালিসিতে ওই শিশুর অন্তঃসত্ত্বা বিষয়টি উল্লেখ করে। এতে রাজী না হয়ে ভিকটিমের পরিবার ওই শিশুকে একটি ক্লিনিকে নিয়ে শারীরিক পরীক্ষা করান। এতে তার অন্তঃসত্ত্বা রিপোর্ট পজিটিভ আসে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে।

এ ব্যাপারে ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় ধর্ষকসহ তিনজন ও অজ্ঞাত আরো চারজনের নামে ধর্ষণ মামলা দায়ের করেন। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর