রোনালদোর রাজকীয় প্রত্যাবর্তন

রোনালদোর রাজকীয় প্রত্যাবর্তন

অনলাইন ডেস্ক

একেই বলে রাজকীয় প্রত্যাবর্তন। ঠিক যেখান থেকে ছেড়ে গিয়েছিলেন সেখান থেকেই যেন শুরু করলেন রোনালদো। ইউনাইটেডের হয়ে দ্বিতীয় অভিষেকে জোড়া গোল করে জানান দিলেন তিনি সেই আগের রোনালদোই আছেন। সেই জোড়া গোলে ভর করে শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ম্যান ইউ।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে খুব কাছে থেকে ডান পায়ের শটে বল জালে জড়ান পর্তুগিজ এই খেলোয়াড়। দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য (৫৬ মিনিটে) হাভিয়ের মানকুইলোর গোলে সমতায় ফিরেছিল নিউক্যাসল। তবে ছয় মিনিটের মাথায় আরও এক গোল রোনালদোর, এবার বক্সের বাঁ দিক থেকে বাঁ পায়ের শটে।

৮০ মিনিটে ব্যবধান ৩-১ করেন ব্রুনো ফার্নান্দেজ।

যোগ করা সময়ে আরও এক গোল ম্যানচেস্টারের। এবার জেসে লিনগার্ড শেষ পেরেক ঠুকে দেন নিউক্যাসলের কফিনে।

৪ ম্যাচ শেষে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৪ ম্যাচে ৩ জয় আর ১ ড্রয়ে ১০ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৩ জয় আর এক হারে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি।

এই ম্যান ইউ দিয়েই বড় ক্লাবে যাত্রা শুরু হয়েছিল রোনালদোর, সেই ২০০৩ সালে। পর্তুগিজ ফরোয়ার্ড তখন ১৮ বছরের তরুণ। ছয় বছর সেই ক্লাবে কাটিয়ে এরপর রিয়াল মাদ্রিদ আর জুভেন্টাস হয়ে ফিরেছেন পুরোনো ঠিকানায়।

আরও পড়ুন:

ডায়োজিনিস দ্য সিনিক হতে পারেন আমাদের এক উজ্জ্বল দৃষ্টান্ত!

দীর্ঘ ১৮ মাস পর খুললো স্কুল-কলেজ

কানাডায় ৯/১১ এর বিশ বছর অতিক্রম নিয়ে ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত

বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের ১২তম মৃত্যুবার্ষিকী আজ


সময়ের সেরা খেলোয়াড় হিসেবেই ম্যানচেস্টার ছেড়েছিলেন রোনালদো, আর ফিরলেন সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়দের একজন হয়ে। মাঝের ১২ বছরে এক বিশ্বকাপ ছাড়া জিতেছেন যাকিছু জেতা সম্ভব তার সবই। নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। আর এসময়ের মাঝে মেসির সাথে তার দ্বৈরথ তো ফুটবলের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

news24bd.tv/ নকিব