ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় আপন দুই ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় আপন দুই ভাইয়ের মৃত্যু

Other

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের তালশহরে ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার তালশহর রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে।  

নিহতরা হলেন - জেলার সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়ার বড় ছেলে রুবেল (৩৩) ও ছোট ছেলে পাভেল (২৩)। এই ঘটনায় তাদের বাবা সাদেক মিয়াসহ আরো তিনজন গুরুতর আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোর পাঁচটার দিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে তালশহরের দিকে আসে। ওই সময়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মেইল ট্রেনটি তালশহর রেলক্রসিং অতিক্রমকালে ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। এসময় ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়।

এতে পাভেল ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যান। সাদেক মিয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে তার অবস্থা আশংকাজনক।

আরও পড়ুন


কক্সবাজারে বিজিবির ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা কারবারি নিহত

তরুণীর সঙ্গে আ.লীগের কাউন্সিলরের গোপন ভিডিও ভাইরাল (ভিডিও)

শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শনে গিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

আইনের এই লঙ্ঘন উদাসীনতা নাকি উদ্দেশ্যপ্রণােদিত?


এদিকে খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) ধর্মজিৎ সিনহা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদেরকে ওই হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

news24bd.tv এসএম