কাদের মির্জা বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আল্টিমেটাম ও শাস্তি দাবিতে মানববন্ধন

কাদের মির্জা বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আল্টিমেটাম ও শাস্তি দাবিতে মানববন্ধন

Other

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনকে বসুরহাট পৌর মেয়র কাদের মির্জা ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক আটকে রেখে পিটিয়ে নির্যাতন ও জখম করার প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।  

আজ রোববার দুপুরে জেলা জাতীয় পার্টির উদ্দ্যেগে জেলা শহর মাইজদী টাউন হল মোড়ে ঘন্টাব্যাপি মানবন্ধন ও সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি।   

এই সময় বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে আগামী ১৫ দিনের মধ্যে ব্যবস্থা না নিলে পুরো জেলা অচল করার ঘোষণা দেন জেলা জাতীয় পার্টি। এই সময় টাউন হলের মোড়ে প্রধান সড়কে শত শত যানবাহন আটকা পড়ে।

 

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহাম্মেদ মিঠুর সভাপতিত্বে মানবন্ধন ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি অহিদ উদ্দিন মুকুল, নজরুল ইসলাম, মো. নুর নবী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, মোছাদ্দেকুর রহমান, আলী হোসেন, শ্রমিক পার্টির সভাপতি মিলন সিকদার, আব্দুর রহিম, সবুজ, রিয়াজ উদ্দিন লিটন ও মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি সিরাজুল হক।  

বক্তাগণ জানান, আগামী ১৫ দিনের মধ্যে আব্দুল কাদের মির্জার শাস্তি দাবি করে বলেন নচেৎ প্রত্যেকটা উপজেলাকে অচল করে দেওয়া হবে এবং বসুরহাট পৌরসভা কার্যালয় ঘেরাও করার হুমকি দেন, এই সময় তারা “কাদের মির্জার গালে গালে জুতা মার তালে তালে” শ্লোগান দেন। জাপা নেতারা সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও নোয়াখালী-৪ আসনে এমপি একরামুল করিম চৌধুরীর হস্তক্ষেপ কামনা করেন।  

উল্লেখ্য বুধবার সন্ধায় বসুরহাট পৌরসভা কার্যালয়ে আটকে রেখে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনকে নির্যাতন করে।

পরে তাকে ঢাকা একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে বাসায় চিকিৎসাধীন রয়েছেন।   

আরও পড়ুন:


এবার প্রকাশ্যে নতুন স্বামীর জবাব দিলেন মাহী!

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিরো আলম

ফ্লাইওভার থেকে বাইক নিয়ে ৪০ ফুট নীচে পড়ে যুবকের মৃত্যু

রক্ত দিয়ে এরশাদকে লেখা প্রেমিকার চিঠি


NEWS24.TV / কেআই