ধর্ষণের সময় ধারণ করা ভিডিও চিত্রটি উদ্ধার: ওসি

ধর্ষণের সময় ধারণ করা ভিডিও চিত্রটি উদ্ধার: ওসি

অনলাইন ডেস্ক

কুমিল্লায় নববধূকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

পরে রাতে স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার মধ্যরাতে নাঙ্গলকোটের কাশিপুরে ঘটে এ ঘটনা।

এ ঘটনায় শনিবার সকালে ধর্ষণের মামলা করেছেন ধর্ষিতা।

সূত্র জানায়, লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরবাকলা গ্রামের আরিফ হোসেন (২০) কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা বাজারের মুক্তা হোটেল নামক আবদুল হকের খাবারের দোকানে বয়ের কাজ করতেন। আরিফ হোসেন দোকানে কাজ করা অবস্থায় মুন্সীগঞ্জ জেলার এক মেয়ের (১৬) সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্কে জড়ান।

এক সপ্তাহ আগে তারা পালিয়ে বিয়ে করে। গত বুধবার রাতে তারা দোকান মালিক আবদুল হকের ছেলে লিটন (২৩) ও স্থানীয় বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক সালাহউদ্দিনের (২৫) সহায়তায় কাশিপুরের আজগর মিয়ার একটি পরিত্যক্ত ঘর ভাড়া নেয়।

আরও পড়ুন: 


টঙ্গী রেল ক্রসিংয়ের পাশে যুবকের মরদেহ

সিলেট-৩ আসন থেকে নির্বাচিত হাবিবের শপথ গ্রহণ

সিরাজগঞ্জে ট্রাকচাপায় যুবক নিহত

আত্রাই নদীতে গোসলে নেমে স্বামী-স্ত্রী নিখোঁজ


এরপর বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রী দুইজন ঘুমিয়ে পড়লে ঘরে প্রবেশ করে লিটন ও সালাউদ্দিন।

এসময় আরিফের স্ত্রীকে নেশাজাত দ্রব্য খাইয়ে অচেতন করে ধর্ষণ করে লিটন। সালাউদ্দিন ভিডিওচিত্র ধারণ করে। ধর্ষণের একপর্যায়ে আরিফের ঘুম ভেঙে গেলে সালাউদ্দিন ও লিটন পালিয়ে যায়।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ স ম আবদুন নূর বলেন, ধর্ষণের ঘটনায় স্ত্রী বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে মামলা করেছে। মরদেহ উদ্ধারের ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। ধর্ষণের সময় ধারণকৃত ভিডিও চিত্রটি উদ্ধার করা হয়েছে। ভিডিও চিত্রের বিশ্লেষণ ও সরেজমিন তদন্তের মাধ্যমে আপাতত প্রতীয়মান হচ্ছে, লজ্জা সইতে না পেরে অপমানে আত্মহত্যা করেছে আরিফ।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর