সত্যিকার অর্থে আওয়ামী লীগ হতে হবে: বাহাউদ্দিন নাছিম

সত্যিকার অর্থে আওয়ামী লীগ হতে হবে: বাহাউদ্দিন নাছিম

Other

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনা যা বলবেন, তার সিদ্ধান্তই চূড়ান্ত, সেটা মেনেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। সকলে মিলে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগ করতে আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভায় নির্দেশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার বিকেলে রাজৈরে আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন: 


টঙ্গী রেল ক্রসিংয়ের পাশে যুবকের মরদেহ

সিলেট-৩ আসন থেকে নির্বাচিত হাবিবের শপথ গ্রহণ

সিরাজগঞ্জে ট্রাকচাপায় যুবক নিহত

আত্রাই নদীতে গোসলে নেমে স্বামী-স্ত্রী নিখোঁজ


বাহাউদ্দিন নাছিম আরো বলেন, ব্যক্তিগত স্বার্থের জন্য জাতির পিতার আদর্শ বাস্তবায়ন করা যাবে না।

সত্যিকার অর্থে আওয়ামী লীগ হতে হবে। বঙ্গবন্ধুর চেতনাকে বুকে ধারণ করা হবে। শেখ হাসিনা আমাদের প্রাণ, তিনি আমাদের গুরু, তিনি আমাদের চেতনা। সেটা মেনেই রাজনীতি করে দেশকে এগিয়ে নিতে হবে।

রাজৈর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মতিন তালুকদারের সভাপত্বিতে এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সংরক্ষিত নারী আসনের এমপি অধ্যাপিকা তাহমিনা বেগম, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

news24bd.tv তৌহিদ