৫১ ফুটবলারকে নিয়ে বাফুফের স্বপ্ন

৫১ ফুটবলারকে নিয়ে বাফুফের স্বপ্ন

অনলাইন ডেস্ক

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে আগস্ট থেকেই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে দেশব্যাপী  অনূ্র্ধ্ব-১৫ বয়সী ৫১ জন ফুটবলারকে নিয়ে শুরু হয় আবাসিক অনুশীলন।

আজ রোববার দুপুরে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এম পি।

এই প্রশিক্ষণ কার্যক্রমের নামকরণ করা হয়েছে এলিট ফুটবল একাডেমি।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: 


টঙ্গী রেল ক্রসিংয়ের পাশে যুবকের মরদেহ

সিলেট-৩ আসন থেকে নির্বাচিত হাবিবের শপথ গ্রহণ

সিরাজগঞ্জে ট্রাকচাপায় যুবক নিহত

আত্রাই নদীতে গোসলে নেমে স্বামী-স্ত্রী নিখোঁজ


news24bd.tv

উদ্বোধনকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘আশা করি এখান থেকে ভালো মানের ফুটবলার আসবে। আমরা মন্ত্রণালয়ের পক্ষ থেকে  বাফুফেকে সর্বাত্মক সহায়তা করবো। ’ এ সময়ে প্রতিমন্ত্রী বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক  সম্ভাবনাময় খেলোয়াড় বাছাই এর এ অনন্য উদ্যোগকে আন্তরিক সাধুবাদ জানান।

বাফুফের এলিট একাডেমিতে ১৪ থেকে ১৮ বছর বয়সী উদীয়মান ফুটবলাররা উন্নত প্রশিক্ষণ পাবেন।

দেশি-বিদেশি ভালোমানের কোচরা ফুটবলারদের প্রশিক্ষণ দেবেন। একাডেমির তত্ত্বাবধানে থাকছেন বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পল থমাস স্মলি। জুলাই মাসে একাডেমি উদ্বোধনের কথা ছিল। কিন্তু প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে আনুষ্ঠানিক উদ্বোধন  বিলম্বিত হয়।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মো. মোশাররফ হোসেন মোল্লা, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম, বাফুফের সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও জাতীয় ক্রীড়া পরিষদের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বাফুফের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর