সাতক্ষীরায় যুবলীগ-শ্রমিক সংঘর্ষ: সড়ক অবরোধ

সাতক্ষীরায় যুবলীগ-শ্রমিক সংঘর্ষ: সড়ক অবরোধ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা শহরের ইটাগাছা সংগ্রাম টাওয়ারের সামনে ট্রাক রাখা নিয়ে যুবলীগ নেতা তুহিন ও তার লোকজনের সঙ্গে ট্রাক শ্রমিকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে দুই শ্রমিক। বন্ধ হয়ে যায় সাতক্ষীরা-কার্লিগঞ্জ সড়কে যানচলাচল। তীব্র ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ।

তিন ঘণ্টা যানচলাচল বন্ধ থাকার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সোমবার বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, আজ বেলা ১১টার দিকে সংগ্রাম টাওয়ারের সামনে রাস্তার উপর একটি ট্রাক রাখে ভিআইপি ট্রাক শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা। এসময় এই রাস্তা বন্ধ করে কেন ট্রাক রাখা হয়েছে বিষয়টি নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে শ্রমিক জহিরকে মারপিট করে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তুহিনুজ্জামান তুহিন ও তার লোকজন।

পরে ট্রাক শ্রমিকরা সংঘবদ্ধভাবে তুহিন ও তার ভাই শাহিনের ওপর হামলা চালায়। এতে শাহিন গুরুতর আহত হয়। এ সময় শ্রমিকরা সাতক্ষীরা-কালিগঞ্জ সড়ক সড়ক অবরোধ করে রাখে। এতে সড়কে কয়েক কিলোমিটার ব্যাপী যানজট সৃষ্টি হয়। দুপুর দুটার দিকে পুলিশ ও শ্রমিক নেতৃবৃন্দের আলোচনার পরে সড়ক অবরোধ প্রত্যাহার করে শ্রমিকরা।

সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মেরিনা আক্তার জানান, সবার সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধান করা হয়েছে। সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কে অবরোধ তুলে দেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।
 

সম্পর্কিত খবর