গোলবন্যার ম্যাচে রিয়ালের বড় জয়
গোলবন্যার ম্যাচে রিয়ালের বড় জয়

গোলবন্যার ম্যাচে রিয়ালের বড় জয়

অনলাইন ডেস্ক

প্রায় দুই বছর পর নিজেদের মূল স্টেডিয়াম সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে নামে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠের দীর্ঘদিন পর প্রথম ম্যাচেই গোলবন্যা দেখলো বার্নাব্যু। সেল্টা ভিগোর বিপক্ষে দুই বার পিছিয়ে পড়েও ৫-২ ব্যবধানের বড় জয় তুলে নিয়েছে লস ব্লাঙ্কোসরা।

এই জয়ে ৪ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচে রিয়ালের হয়ে হ্যাট্রিক করেছেন করিম বেনজেমা। একটি করে গোল করেছেন ভিনিসিয়াস জুনিয়র ও এডওয়ার্ড কামাভিঙ্গা। রিয়ালের জার্সিতে এটিই ছিল কামাভিঙ্গার প্রথম ম্যাচ।

ম্যাচের ৪ মিনিটেই পিছিয়ে পড়ে রিয়াল। এ সময় স্যান্টি মিনা গোল করে এগিয়ে নেন সেল্টাকে। ২৪ মিনিটের মাথায় করিম বেনজেমা গোল করে সমতা ফেরান। তবে ৩১ মিনিটের মাথায় আবাও পিছিয়ে পড়ে রিয়াল। এ সময় সেল্টা ভিগোর ফ্রাঙ্কো কার্ভি গোল করে এগিয়ে নেন দলকে। তাতে এগিয়ে থেকেই তারা বিরতিতে যায়।

আরও পড়ুন:

ডায়োজিনিস দ্য সিনিক হতে পারেন আমাদের এক উজ্জ্বল দৃষ্টান্ত!

রক্ত দিয়ে এরশাদকে লেখা প্রেমিকার চিঠি

যে কারণে স্ট্যাপলার পিন মুক্ত হচ্ছে না টাকার বান্ডিল


বিরতি থেকে ফিরেই জোড়া গোল পূর্ণ করেন বেনজেমা। তাতে ৪৬ মিনিটে আবারও ম্যাচে ফেরে সমতা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি রিয়ালকে। ৫৪ মিনিটে ভিনিসিউস জুনিয়রের গোলে এগিয়ে যায় রিয়াল। ৭২ মিনিটে এডুয়ার্ডো কামাভিনগার গোলে ব্যবধান হয় ৪-২। ম্যাচের ৮৭ মিনিটে পেনাল্টি পায় রিয়াল। পেনাল্টি থেকে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন করিম বেনজেমা। যার ফলে খেলা শেষে ৫-২ গোলের জয় ও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

news24bd.tv/ নকিব