নিখোঁজের ২২ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
নিখোঁজের ২২ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নিখোঁজের ২২ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

Other

নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজের প্রায় ২২ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার রামচন্দ্রপুর নামক ওই স্থান থেকে ৫০০গজ দূর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে রোববার বিকেল ৪টা নাগাদ উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় তারা।

মৃতরা হলেন-দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকার পারভেজ হোসেন (২২) এবং তার স্ত্রী মিনি আক্তার সোমা (১৮)।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, শনিবার উপজেলার রামচন্দ্রপুর গ্রামে মামাতো বোনের বাড়িতে বেড়াতে আসে ওই স্বামী-স্ত্রী। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে নদীর পানিতে গোসল করতে নামলে তারা দু'জনেই নিখোঁজ হোন। এরপর পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস এবং পুলিশ উদ্ধারের জন্য চেষ্টা চালায়।   

আরও পড়ুন:

ডায়োজিনিস দ্য সিনিক হতে পারেন আমাদের এক উজ্জ্বল দৃষ্টান্ত!

রক্ত দিয়ে এরশাদকে লেখা প্রেমিকার চিঠি

যে কারণে স্ট্যাপলার পিন মুক্ত হচ্ছে না টাকার বান্ডিল

'ছেলেদের সাথে বসা যাবে না, মানতে হবে ড্রেসকোড'

তিনি আরো বলেন, রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বন্ধ রাখার পর আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার চেষ্টা চালানো শুরু হলে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রামচন্দ্রপুর নামক ওই স্থান থেকে ৫০০গজ দূরে থেকে তাদের দুজনেরই মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আইনানুগ পক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

news24bd.tv/ নকিব