এবার দশম শ্রেণির ছাত্রী ৩৪ বছর বয়সী নওশাবা

এবার দশম শ্রেণির ছাত্রী ৩৪ বছর বয়সী নওশাবা

অনলাইন ডেস্ক

করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকা পর খুলেছে স্কুল-কলেজ। এই ইঙ্গিত করে অভিনত্রী কাজী নওশাবা আহমেদ দুইদিন আগেরএকটি পোস্ট দিয়েছে।

নিজের ফেসবুকে স্কুল ড্রেসে একটি ছবি শেয়ার করেছেন নওশাবা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাদের ক্লাস খুলে নাই, আমাদের ক্লাস খুলে গেছে, হৈ হৈ হৈ!’

উইকিপিডিয়ায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বয়স দেখায় ৩৪ বছর।

এ তথ্য মিথ্যে নয় বলে জানালেন তিনিও। এই ব্যয়সে তিনি সবে দশমশ্রেণির ছাত্রী তিনি!

আসলে নওশাবা যে ছবি দিয়েছেন সেটি বাস্তব নয়, টেলিফিল্মের নাটকের ছবি। একটি নতুন টেলিফিল্মে অভিনয় করেছেন নওশাবা। সেই টেলিফিল্মের একটি দৃশ্যের ছবি সেটি।

 

গাজীপুরের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ হয়েছে সেটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নওশাবা। টেলিফিল্মটি পরিচালনা করেছেন রানা ইব্রাহিম। একটি বেসরকারি টেলিভিশনে প্রচারের কথা রয়েছে নাটকটি।  

নওশাবা বলেন, ‘টেলিফিল্মটিতে আমাকে স্কুলপড়ুয়া মেয়ের চরিত্রে দেখা যাবে। দশম শ্রেণির ছাত্রী। অথচ আমার স্কুল পড়া হয়েছে প্রায় তিন যুগ আগে। এতো বছর পর স্কুলের ছাত্রী চরিত্রে অভিনয় করতে গিয়ে বেশ টেনশনে ছিলাম। কিছুটা নস্টালজিকও। তবে সবার সহযোগিতায় কাজটি ভালো হয়েছে।    

টেলিফিল্মের গল্প সোমা নামের একটি মেয়েকে ঘিরে। আমাদের আশপাশে অনেক চরিত্র আছে যাদের সবকিছুতে দোষ খুঁজে বেড়াই। সোমার চরিত্রটি সে রকম। সে আবেগী, সংবেদনশীল, খেপাটে।

আরও পড়ুন: 


স্কুলের আলমারিতে মিলল ব্যালট পেপারের মুড়ি

জামায়াতের কেন্দ্রীয় সেক্রেটারিসহ ৫ নেতা রিমান্ডে

ভাসানচর থেকে পালানোর সময় দুই রোহিঙ্গা আটক

তালেবান নেতৃবৃন্দের সঙ্গে কাতারের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ


NEWS24.TV / কেআই