কেন্দ্রীয় নেতাদের ধারাবাহিক সভা ডেকেছে বিএনপি

কেন্দ্রীয় নেতাদের ধারাবাহিক সভা ডেকেছে বিএনপি

Other

আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং সরকারবিরোধী আন্দোলনের রূপরেখা চূড়ান্ত করতে, কেন্দ্রীয় নেতাদের ধারাবাহিক সভা ডেকেছে বিএনপি। গুলশান কার্যালয়ে মঙ্গলবার থেকে শুরু হবে এ সভা। চলবে বৃহস্পতিবার পর্যন্ত। সভা থেকে আগামী দিনের করণীয় ঠিক করতে নেওয়া হবে নেতাদের মত।

এরপর বিভিন্ন রাজনৈতিক দল ও নাগরিক সমাজের সঙ্গেও বৈঠক করবে বিএনপি।  

২০১৮ সালের নির্বাহী কমিটির বৈঠকের পর দীর্ঘ এ সময়ে বিএনপির নির্বাহী কমিটির কোনো সভা ডাকা হয়নি। আড়াই বছরের বেশি সময় পর নির্বাহী কমিটির সভার আদলেই কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মতবিনিময় করবে হাইকমান্ড। তিন দিনব্যাপী ধারাবাহিক সভা করার সিদ্ধান্ত নিয়েছে দলের স্থায়ী কমিটি।

বিএনপির সিনিয়র নেতারা বলছেন, বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে নানা কারণেই এ সভা বেশ গুরুত্বপূর্ণ। আগামী নির্বাচনের প্রস্তুতি নিয়ে বৈঠকে অনেকে মত দেবেন। এছাড়া মূল এজেন্ডা থাকবে নিরপেক্ষ সরকার ও গ্রহণযোগ্য নির্বাচন কমিশন আদায়ের আন্দোলন।


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


ক্ষমতাসীন দল তাদের কর্মপরিকল্পনা তৈরিতে কার্যনির্বাহী কমিটির সভা করেছেন। ভবিষ্যৎ আন্দোলন ও নির্বাচনী কৌশল চূড়ান্তে বিএনপিও এ সভার আয়োজন করছে। প্রতিদিন বিকাল সাড়ে তিনটা থেকে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ সভা হবে। নেতা-কর্মীরা বলছেন, সভা থেকে নতুন বার্তা আসার অপেক্ষায় তারা।   

news24bd.tv/আলী