মাহির বিয়ের ছবি নিয়ে বিব্রত মানিক!

মাহির বিয়ের ছবি নিয়ে বিব্রত মানিক!

অনলাইন ডেস্ক

আবারও বিয়ে করেছেন ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি প্রকাশ করে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।

আজ ১৩/০৯/২১ ইং, ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া। ’

news24bd.tv

এর পরপরই ফেসবুকে ছড়িয়ে পড়ে একটি ছবি।

কিন্তু মাহির বিয়ের পরপরই ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ছবি নিয়ে বিব্রত চলচ্চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যাচ্ছে, মাহি-রাকিব বাসর ঘরে বিয়ের সাজে বসে আছেন। তাদের সঙ্গে সেলফি তুলছেন মানিক। এতেই বেঁধেছে গণ্ডোগোল! সবই ঠিক ছিলো কিন্তু ছবির তিনজনের একজনকে নিয়ে বাদ সেধেছে! অর্থাৎ ভাইরাল হওয়া এই ছবিতে দেখা গেছে মাথা কেটে এডিট করে বসিয়ে দেয়া। এতে চিত্রনায়ক সাইমন সাদিকের স্থানে রাকিবের মাথা বসিয়ে দেয়া হয়েছে।

বিষয়টি নিয়ে নিজের ফেসবুক স্ট্যাটাসে মানিক লিখেছেন, ‘ভাইরে ভাই কী শুরু হইলো! আনন্দ অশ্রুর একটি দৃশ্যের শুট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ভালো ব্যবহার হলো। সাইমনের জায়গায় এডিট করে অন্যের মাথা বসিয়ে দেয়া হলো। তারপর ইতিহাস!’ যারা এই কাজ করেছে, আল্লাহ তাদের হেদায়েত করুক বলেও আশা ব্যক্ত করেন নির্মাতা।

আরও পড়ুন:

ডায়োজিনিস দ্য সিনিক হতে পারেন আমাদের এক উজ্জ্বল দৃষ্টান্ত!

অতিরিক্ত অর্থ দাবি করায় হোটেলেই হাত-পা বেঁধে যৌনকর্মীকে হত্যা

'ছেলেদের সাথে বসা যাবে না, মানতে হবে ড্রেসকোড'


এর আগে গত ৬ সেপ্টেম্বর অভিনেত্রী মাহিয়া মাহী জানান, ১৩ সেপ্টেম্বর তিনি সারপ্রাইজ দেবেন। মাহীর নতুন জীবনের শুভেচ্ছাও জানিয়েছেন তাঁর সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপু। উল্লেখ্য, বর রাকিবের প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। জানা যায়, সবকিছু জেনেই মাহী বিয়ে করেছেন। এখন আগের ঘরের সন্তানদের সঙ্গেই আছেন মাহী।

news24bd.tv/ নকিব