ভাইরাল সেই মাসুদের খবর জানলেন হাইকোর্ট

ভাইরাল সেই মাসুদের খবর জানলেন হাইকোর্ট

অনলাইন ডেস্ক

করোনা সব কিছু পাল্টে দিয়েছে। অর্থকষ্টে অনেকেই অনেক উপায় বেছে নিয়েছেন। স্থবিরতা নেমে এসেছিল আইনজীবীদের জীবিকায়ও। বর্তমানে সব কিছু খুলে দেওয়া হলেও স্বাভাবিক হয়নি জীবন জীবিকা।

বেশ কিছু দিন আগে সুপ্রিম কোর্টের আইনজীবী মাসুদ রানা কালো কোর্ট পরে রাইড শেয়ারিং করছিলেন। এসময় তার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

তারপর অ্যাডভোকেট মো. মাসুদ রানাকে নিয়ে পক্ষে-বিপক্ষে হয়েছিল নানা আলোচনা-সমালোচনা। আদালত চালু হওয়ার পর সেই মাসুদ রানার খোঁজ-খবর নিয়েছেন হাইকোর্ট।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের হাইকোর্ট বেঞ্চে একটি হত্যা মামলার আসামির জামিন শুনানি চলছিল। এই মামলায় আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মো. মাসুদ রানা। মাসুদ রানাকে শুনানিতে দেখে আদালত জানতে চান, মিস্টার মাসুদ আপনি এখনো রাইড শেয়ারিং করেন কি না? তখন মাসুদ রানা বলেন, মাই লর্ড, এখন তো কোর্ট খুলেছে। এখন আর রাইড শেয়ারিং করি না।

আরও পড়ুন


আইপিএলের বাকি ম্যাচ খেলতে স্ত্রীকে নিয়ে দুবাই গেলেন মোস্তাফিজ

ইসলামে পরিমিত খাবার গ্রহণের গুরুত্ব

অতিরিক্ত অর্থ দাবি করায় হোটেলেই হাত-পা বেঁধে যৌনকর্মীকে হত্যা

'ছেলেদের সাথে বসা যাবে না, মানতে হবে ড্রেসকোড'


পরে অ্যাডভোকেট মাসুদ রানা গণমাধ্যমকে বলেন, আদালত আমার বাইক রাইডিংয়ের বিষয়টি ইতিবাচকভাবে দেখেছেন। বলেছেন, কোনো কাজই খারাপ বা লজ্জার নয়। এসময় রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী।

তবে এর আগে গত ১৯ জুলাই হাইকোর্টের আরেকটি বেঞ্চ আইনজীবী অ্যাডভোকেট মাসুদ রানাকে সতর্ক করে বলেছিলেন, এসব করে (রাইড শেয়ার) আদালতের ভাবমূর্তি নষ্ট করবেন না। ভালো হয়ে যান মিস্টার মাসুদ রানা। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এ কথা বলেন।

news24bd.tv এসএম