চাঁদা নিতে প্রবাসীর মাকে আটকে রেখে হেনস্তার ভিডিও ভাইরাল

চাঁদা নিতে প্রবাসীর মাকে আটকে রেখে হেনস্তার ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

দুবাই প্রবাসী দুই ছেলের কাছে চাঁদা দাবি করে সিলেটের কানাইঘাট উপজেলায় বসবাসকারী এক মাকে আটকে রেখে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে ৪ যুবকের বিরুদ্ধে। হেনস্তার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়েছে।

হেনস্তাকরী ওই ৪ যুবককে সনাক্ত করে অভিযান শুরু করেছে পুলিশ। তারা জানায়, সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলের দিকে বেনামি বেশ কয়েকটি ফেসবুক আইডি থেকে ওই ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয়।

ভিডিওতে দেখা যায়, ওই চার যুবক একজন মধ্য বয়স্কা নারীকে টানা-হেঁচড়া করছেন। এ সময় নিজেকে ছাড়িয়ে নেওয়ার জন্য ওই নারীকে কাকুতি-মিনতি করতে দেখা যায়।  

স্বজনরা বলছেন, এই ভিডিও ওই নারীর দুই ছেলের কাছে পাঠিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে দুর্বৃত্তরা। গত ২৮ আগস্ট মধ্য রাতের দিকে ঘটনাটি ঘটে বলে জানান তারা।

নারীর বয়স পঞ্চাশোর্ধ্ব। তার স্বামী নেই। চার মেয়ে ও দুই ছেলে। মেয়েদের ইতোমধ্যে বিয়ে দিয়েছেন আর দুই ছেলে দুবাই প্রবাসী। বাড়িতে একাই থাকেন তিনি।

গত ২৯ আগস্ট বাড়িটি তালাবদ্ধ করে তিনি হঠাৎ প্রতিবেশী কাউকে না জানিয়ে পাশের গ্রামে তার বাবার বাড়িতে চলে যান। হঠাৎ বাবার বাড়িতে চলে যাওয়ার কারণ জানতে গিয়ে আত্মীয়রা ওই নারীর মুখে ঘটনাটি শোনেন।

এরপর প্রবাস থেকে তার দুই ছেলে তাদের জানিয়েছেন, ভিডিওটি তাদের দুই ভাইয়ের কাছে পাঠিয়ে পাঁচ লাখ টাকা চেয়েছেন এক ব্যক্তি।

আরও পড়ুন


বিশ্ববিদ্যালয় কবে খুলবে জানা যাবে আজ

সুড়ঙ্গে ঢুকে ১০৬ জন নিয়ে উধাও ট্রেন, খোঁজ মেলেনি ১১০ বছরেও

ভাইরাল সেই মাসুদের খবর জানলেন হাইকোর্ট

আইপিএলের বাকি ম্যাচ খেলতে স্ত্রীকে নিয়ে দুবাই গেলেন মোস্তাফিজ


গত বুধবার রাতে এ নিয়ে একটি সালিস বৈঠক হয়। ভিডিও ধারণকারীদের ৪ লাখ টাকা দিতে হবে এবং ১ লাখ টাকা অগ্রিম দেয়ার ফায়সালা হয়। পরে টাকা না দিলে ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয়।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, সামাজিক যোগাযোগমাধ্যম থেকে এ রকম ভিডিও পেয়ে আমরা সংগ্রহ করে দেখেছি। যে চার ব্যক্তি ওই নারীকে হেনস্তা করেছেন তাদেরও শনাক্ত করা হয়েছে। তাদের আটক করতে অভিযান চলছে বলে জানান তিনি।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর