দ্বিতীয় বিয়ের পর আবারও নতুন সুখবর দিতে যাচ্ছেন শখ
দ্বিতীয় বিয়ের পর আবারও নতুন সুখবর দিতে যাচ্ছেন শখ

দ্বিতীয় বিয়ের পর আবারও নতুন সুখবর দিতে যাচ্ছেন শখ

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। তবে অনেক দিনে থেকেই শোবিজের বাইরে এই অভিনেত্রী। গত বছরের ১২মে ব্যবসায়ী রহমান জনকে বিয়ে করেছেন তিনি। তারপর থেকেই মূলত শোবিজে উপস্থিতি নেই শখের।

বলা চলে দ্বিতীয় বিয়ের পর সংসারী হয়ে গেছেন তিনি।

শখের দ্বিতীয় বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে না জানালেও এখন অনেকটাই এই বিষয়টা প্রকাশ্যে। পরিবারে নতুন অতিথীর অপেক্ষায় শখ। তিনি এখন নতুন আগামীর জন্য অপেক্ষা করছেন।

গণমাধ্যমকে শখ জানিয়েছেন, ভালো আছি আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার। তাই বলা যায়, অন্তসত্ত্বা শখ এখন সন্তান জন্মের অপেক্ষায়।

গত কয়েক মাস আগে হঠাৎ করেই শখের ফেসবুক প্রোফাইল-পেইজ ও ইনস্টাগ্রাম হ্যাকড হয়ে যায়। শখ বলেন, ‘ওই ঘটনার পর খুবই কষ্ট পেয়েছিলাম। এরপর মাতৃকালীন এই অবসরের কারণে এক হিসেবে ভালোই হয়েছে, ওসব থেকে অনেকটা দূরে থাকতে পেরেছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। ’

আরও পড়ুন


যুক্তরাষ্ট্র যাচ্ছেন প্রধানমন্ত্রী, জাতিসংঘে ভাষণ দেবেন ২৪ সেপ্টেম্বর

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু

নিম্নচাপের প্রভাবে খুলনায় ভারী বৃষ্টি, দুর্ভোগ চরমে

চাঁদা নিতে প্রবাসীর মাকে আটকে রেখে হেনস্তার ভিডিও ভাইরাল


এদিকে, সর্বশেষ ঈদুল আজহার একটি নাটকে দেখা গিয়েছিলো শখকে। এরপর আর কোনো নতুন কাজে হাত দেননি তিনি, আপাতত নতুন আগামীর অপেক্ষায় শোবিজ থেকে দূরেই আছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে প্রথম ঘর বেঁধেছিলেন শখ। ২০১৭ সালে বিয়ের দু’বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হয় তাদের। গত কিছুদিন আগেই সাবেক স্বামী নিলয় বিয়ে করেছেন। আর শখ তার অনেক আগেই বিয়ে করেছিলেন।

news24bd.tv এসএম