নির্বাচন কমিশন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না: ইসি কবিতা খানম

নির্বাচন কমিশন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না: ইসি কবিতা খানম

Other

নির্বাচন কমিশন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন গ্রহণযোগ্য ও সুষ্ঠ করতে যা যা করা প্রয়োজন নির্বাচন কমিশন তাই করবে। প্রশ্নবিদ্ধ নির্বাচন কারো জন্যই কাম্য নয়।  

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নওগাঁর নিয়ামতপুর, মান্দা, মহাদেবপুর ও রাণীনগর উপজেলার নাগরিকদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে কবিতা খানম বলেন, গ্রহণযোগ্য ও সুষ্ঠ ইউপি নির্বাচন সম্পন্ন করতে ইতোমধ্যে নির্বাচন কমিশন প্রস্তুতি নিতে শুরু করেছে। প্রশ্নবিদ্ধ কোনো নির্বাচন হোক এটা নির্বাচন কমিশন চায় না। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীদের সততা ও নিষ্ঠার দায়িত্ব পালন করতে হবে। পাশাপাশি দল-মত নির্বিশেষে নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের কাছ থেকেও নিরপেক্ষতা আশা করব।

তিনি বলেন, নওগাঁতে আমার জন্ম। সারাদেশের মতো এখানে কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন হোক এটা আমি চাই না। এজন্য ডিসি, এসপি, নির্বাচন কর্মকর্তা থেকে শুরু করে মাঠ পর্যায়ে যারা দ্বায়িত্ব পালন করবেন তারা যেন সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন


নায়িকা ছাড়াও ভিন্ন মাধ্যমে উপস্থিতি অপু বিশ্বাসের

জাবি শিক্ষার্থীকে আনসার সদস্যদের মারধর, মহাসড়ক অবরোধ

বুধবারই ফিলিং স্টেশন বন্ধ রাখার সিদ্ধান্ত কার্যকর হচ্ছে না

জাপানি সেই মায়ের কাছে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ


নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের আইডিইএ (আইডেনটিফিকেশন সিস্টেম ফর এনহ্যান্সিং একসেস টু সার্ভিসেস) প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের।

অন্যদের বক্তব্য রাখেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার একেএম মামুন খান চিশতী, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে নিয়ামতপুর উপজেলার ১ লাখ ৭৫ হাজার ১টি, মান্দায় ২ লাখ ৭৪ হাজার ৫০৩টি, মহাদেবপুরে ২ লাখ ১১ হাজার ৬৭২টি এবং রানীনগরে ১ লাখ ৩৩ হাজার ৮৭১টি পরিচয়পত্র বিতরন করা হয়।

news24bd.tv এসএম