চুলের চুইংগাম ছাড়াতে যা করবেন

অনলাইন ডেস্ক

চুলের চুইংগাম ছাড়াতে যা করবেন

চুলে চুইংগাম লেগে গেলে তা উঠানো রীতি মতো সমস্যার। চুইংগাম এঁটে থাকা চুল হয়তো শেষ পর্যন্ত কেটে ফেলা ছাড়া আর কোনও উপায় থাকে না! এর পর অসমান দৈর্ঘ্যের সেই চুল নিয়ে বিব্রত থাকতে হয় বেশ কিছু দিন। কিন্তু এই সহজ পদ্ধতি জানা থাকলে এত ঝক্কি আর পোহাতে হবে না আপনাকে। আসুন পদ্ধতিগুলো জেনে নেই

বরফ বা ঠাণ্ডা পানি

চুলে চুইংগাম লাগলে খুব সহজেই উঠিয়ে ফেলতে পারবেন আপনি, শুধু হাতের কাছে ফ্রিজের পানি বা বরফ থাকতে হবে। একটি বাটিতে ঠাণ্ডা পানি নিয়ে চুলের ওই অংশটুকু ডুবিয়ে রাখুন কয়েক মিনিট একটু পরে দেখবেন চুইংগাম শক্ত হয়ে যাবে, তখন সহজেই ছাড়াতে পারবেন। আর যদি বরফ ব্যবহার করেন তবে চুইংগাম লাগা অংশে বরফ ঘষুন তাহলেও ছাড়াতে সুবিধা হবে।

কোকাকোলা

একটি বাটিতে ঠাণ্ডা কোকাকোলা নিয়ে সেখানে চুলে আটকে থাকা চুইংগাম কোকাকোলা দিয়ে ভেজালে অল্প সময়ের মধ্যেই সেটি চুল থেকে আলাদা হয়ে যাবে।

লবণ পানি

চুলকে আগে একটু লবণ পানিতে ভিজিয়ে নিন। লবণ পানি দিলে কি হবে জানেন? সেই ভেজা চুলের তাপমাত্রা কমে আসবে। এরপর চুলে আটকে থাকা চুইংগামের ওপরে বরফের টুকরো ঘষতে থাকুন। লবণ পানির প্রভাবে বরফ গলতে সময় লাগবে এবং বরফ ভালোভাবে কাজ করবে। আর বরফের প্রভাবে ঠাণ্ডা হয়ে শক্ত হয়ে আসবে চুইংগামের টুকরোটি।

তেল ব্যবহার

আপনার আঙুল বা পুরোনো টুথব্রাশ ব্যবহার করে যেকোনো তেল নিয়ে চুইংগাম আবর্তিত অংশে ভালো করে লাগিয়ে ৩/৪ মিনিট অপেক্ষা করে খুব সাবধানে চুল থেকে ওই চুইংগাম সরিয়ে ফেলুন। কাজটা খুব সহজ হবে না বলেই যথেষ্ট ধৈর্য্য রেখেই করবেন। প্রথমবার পুরোপুরি উঠে যাবে না, আবার তেল লাগিয়ে একই প্রক্রিয়ায় কাজটা করুন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

চুল দ্রুত লম্বা করার সহজ উপায়

অনলাইন ডেস্ক


চুল দ্রুত লম্বা করার সহজ উপায়

চুলের বৃদ্ধিতে চাই নিয়মিত যত্ন। চুলের বৃদ্ধির গতি বাড়াতে মেনে চলতে পারেন সহজ কয়েকটি পন্থা। চলুন সেগুলো জেনে নেয়া যাক-

ক্যাস্টর অয়েল বা রেড়ীর তেল:

ক্যাস্টর তেল ‘রাইসিনোলিক’ অ্যাসিড এবং ওমেগা-সিক্স ফ্যাটি অ্যাসিড সমৃদ্ধ যা মাথার ত্বকে মালিশ করা হলে রক্ত সঞ্চালন বাড়ে ও চুলের বৃদ্ধি দ্রুত হয়।

ভালো ফলাফলের জন্য এক চা-চামচ ক্যাস্টর অয়েলের সঙ্গে এক চা-চামচ কাঠ-বাদাম ও জলপাইয়ের তেল মিশিয়ে মাথার ত্বকে ১০ থেকে ১৫ মিনিট মালিশ করুন। তারপর ২০ মিনিট পরে ধুয়ে ফেলুন। সপ্তাহে একবার ব্যবহারে চুলের বৃদ্ধি দ্রুত হবে।

শ্যাম্পুর সঠিক ব্যবহার:

অনেকেই চুলে তেল দেন না কিন্তু প্রায় প্রতিদিনই শ্যাম্পু করেন। লম্বা চুল পেতে চাইলে শ্যাম্পুর পাশাপাশি তেলের দিকেও নজর দিতে হবে। সপ্তাহে দু’দিন নারিকেল তেল ও ক্যাস্টর অয়েল মিশিয়ে গরম করে মাথার ত্বকে মাসাজ করুন। বালিশে যাতে তেল না লাগে, সেভাবে মাথায় কাপড় বা নরম তোয়ালে জড়িয়ে শুয়ে পড়ুন। সকালে উঠে শ্যাম্পু করে ধুয়ে নিন। এতে চুলের গোড়া শক্ত হবে ও চুল সহজে ভাঙবে না। তেল থেকে যেটুকু খাবার চুল পায়, তাও মিলবে।

পেঁয়াজের রস:

পেঁয়াজ সালফেট সমৃদ্ধ যা চুলের বৃদ্ধিতে সহায়তা করে। পেঁয়াজের কড়া গন্ধের দিকে মনোযোগ না দিয়ে বরং এর গুণাগুণে দিকে মনোযোগ দিন।

গন্ধের অস্বস্তি মেনে নিয়ে যদি উপকার পাওয়া যায়, তবে মাথার ত্বকে পেঁয়াজের রস মাখাই যায়।

মাথার ত্বক পরিষ্কার রাখতে অ্যাপল সাইডার ভিনিগার:

মুখের ত্বকের মতো মাথার ত্বকও নিয়মিত স্ক্রাব করা প্রয়োজন। এতে মৃত কোষ দূর হয় ও চুলের পিএইচ’য়ের ভারসাম্য বজায় থাকে। 

চুলের বৃদ্ধিতে অ্যাপল সাইডার ভিনিগার কার্যকর। চাইলে পান করতে পারেন। এটা ত্বক ও চুল দুয়ের জন্যই উপকারী।

এছাড়া এই ভিনিগার মিশ্রিত পানি দিয়ে চুল ধুয়ে নিতে পারেন। তবে এর অতিরিক্ত ব্যবহার চুল পড়া বাড়াতে পারে। তাই ভালো ফলাফল পেতে সপ্তাহে দুবার ব্যবহার করাই যথেষ্ট।

মাথা মালিশ করা:

চুলের বৃদ্ধিতে মাথার ত্বক মালিশ করা চমৎকার কাজ করে। চাইলে তেল দিয়ে অথবা তেল ছাড়াই মাথা মালিশ করতে পারেন।

মাথার মাঝাখান থেকে শুরু করে চুলের শেষ প্রান্ত পর্যন্ত মালিশ করতে হবে।

আরও পড়ুন:


গাজীপুরে রাস্তা থেকে তুলে নিয়ে পার্লার কর্মীকে গণধর্ষণ

পরিকল্পিতভাবে সাম্প্রদায়িক অপশক্তি পূজায় সহিংসতা সৃষ্টি করেছে: কাদের

ইন্দোনেশিয়ার বালিতে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৩

ঘোড়ার খামারে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে


মাথার মাঝখানের অংশে গোলাকারভাবে ২৫ বার মালিশ করুন। এরপর তিন আঙুল দিয়ে কিছুক্ষণ পর আবার ২৫ বার মালিশ করুন।

এমনিভাবে কানের পাশের হাড় পর্যন্ত করতে হবে। যেকোনো সময় পাঁচ থেকে সাত মিনিট এভাবে মালিশ করলে উপকার মিলবে।

এটা রক্ত সঞ্চালন বাড়ায়, চুল স্বাস্থ্যকর ও লম্বা করতে সহায়তা করে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

আজ শনিবার, ১৬ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন। 

মেষ: বছরের সময়ের জন্য যথাযথভাবে, আজকের গ্রহ চিত্র আশাবাদী। কদাচিৎ আপনি আপনার নিজের পথ পেতে এত দৃ-প্রতিজ্ঞ হয়ে উঠবেন, বিশেষ করে যেখানে অর্থ সংশ্লিষ্ট। সম্পর্ক খারাপ হওয়ার আগে ঋণ পরিশোধ করুন। আপনি দেখুন, এই মুহূর্তে অর্থ একটি আশ্চর্যজনক আবেগপূর্ণ সমস্যা। 

বৃষ: যদি আপনি চান তবে আপনাকে অবশ্যই একটি নতুন দিকে শাখা ছাড়তে হবে। এটা অন্যদের জন্য আপনার পিছনে রাখা ন্যায্য বা যুক্তিসঙ্গত নয়, যাইহোক মহৎ এবং নিস্বার্থ তাদের উদ্দেশ্য। সহকর্মীরা আপনার থেকে তাদের চেয়ে বেশি আশা করছে। কিন্তু আপাতত আপনাকে তাদের সঙ্গে যেতে হতে পারে। 

মিথুন: আসল ধারণাগুলি আপনার কল্পনাশক্তিকে উজ্জ্বল করবে। আপনি একটি সহায়ক চিহ্নের সঙ্গে বুধের বন্ধুত্বপূর্ণ উপস্থিতি দ্বারা আপনাকে সহায়তা করবেন, আপনাকে খোলাখুলিভাবে বেরিয়ে আসতে। নিজেকে লাইনে রাখার জন্য উত্সাহিত করবে। খুব কম সময়ে আপনাকে বুঝতে হবে যে অংশীদারদের আপনার উদ্দেশ্য জানার অধিকার আছে। 

কর্কট: আপনি গভীর সৃজনশীল প্রতিভা নিয়ে জন্মগ্রহণ করেছিলেন কিন্তু আপনি তাদের প্রাপ্য হিসাবে প্রকাশ করতে সর্বদা অধ্যবসায়ী ছিলেন না। ফলাফলটি বরং একটি হতাশাজনক সময় হতে পারে। তবে হারিয়ে যাওয়া সুযোগগুলি পূরণ করার জন্য একটি সময় পূর্ণ। এবং তার মানে হল যে আপনি আপনার হৃদয়ে আশা নিয়ে বর্তমান কাল থেকে বেরিয়ে আসবেন।

সিংহ: আপনার বর্তমানের মধ্যে বেঁচে থাকার সাহস আছে যদিও এটি অনিবার্য বলে মনে হয় যে অতীত থেকে অসমাপ্ত ব্যবসা এখন পরিষ্কার করা আবশ্যক। আপনি আপনার ব্যক্তিগত বিষয়গুলি মহান ব্যক্তিগত কৌশল এবং কূটনীতির সঙ্গে পরিচালনা করবেন, অন্য লোকেরা যা আশা করেছিল তার চেয়ে অনেক বেশি। 

কন্যা: বিশৃঙ্খলা এবং বিভ্রান্তির মধ্যে আপনি একা দাঁড়িয়ে আছেন, স্পষ্টভাবে চিন্তা করতে সক্ষম এবং এমনকি এমন উত্তরও নিয়ে আসতে পারেন যা এতদিন ধরে অন্য লোকদের এড়িয়ে গেছে। চাবিটি আর্থিক ব্যবস্থায় থাকতে পারে যা এখন সংশোধন করতে হতে পারে। অন্যদিকে, যখন অংশীদাররা তাদের উদ্দেশ্যগুলি স্পষ্ট করে তুলেছে, তখন আপনি আপনার মতো চলতে সক্ষম হতে পারেন। 

তুলা: আপনার ঘনিষ্ঠ বন্ধুর জন্য দায়ী বিবৃতিগুলি যতদূর আপনি উদ্বিগ্ন হতে পারেন তা চোখ খুলতে পারে। তবুও সত্য হল যে আপনি হয়তো অনেক দীর্ঘ সময় ধরে আপনার মনকে একটি বড় সম্ভাবনার জন্য বন্ধ করে রেখেছেন। যদি কখনও নতুন বিকল্প খোলার একটি সময় ছিল, বর্তমানে এটি সম্ভব হয়েছে। 

বৃশ্চিক: যারা আপনাকে পৃথিবীতে প্রতিশ্রুতি দেয় তাদের থেকে সাবধান থাকুন, কিন্তু আপনার নিজের অমানবিক দাবির মাধ্যমে অন্য মানুষকে বিভ্রান্ত করবেন না। নিজেকে মাটিতে ধরে রাখুন। কাজে মন  লাগানো অপরিহার্য। যদি আপনি একটি আদর্শ বা দুটিকে পরিত্যাগ করেন অন্তত, সাময়িকভাবে তবে কাজে দেবে। 

আরও পড়ুন:


যে কারণে ম্যান্ডেলার জিনিসপত্র নিলামে উঠেছে

রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে বিটকয়েনের দাম!

আইপিএল: কে কোন পুরস্কার পেলেন জেনে নিন

মোবাইলে টুজি সচল, থ্রিজি ও ফোরজির জন্য নেটিজেনদের আক্ষেপ


ধনু: যদিও আপনি সাম্প্রতিক ব্যথা এবং ক্ষুদ্রতার পরে নড়বড়ে বোধ করতে পারেন, তবে আপনাকে এখন আপনার জীবনকে পুনর্গঠন করতে হবে। আপনি যদি নিজের সঙ্গে পুরোপুরি সৎ হন, তাহলে আপনি বুঝতে পারবেন যে আপনার আচরণের অংশীদারদের সমালোচনার মধ্যে সত্যের চেয়েও বেশি কিছু আছে!

মকর: আপনি এখনও শক থাকতে পারেন – অন্তত, হালকাভাবে অবাক! এটি সেই সময়গুলির মধ্যে একটি যখন আপনি যাদের বিশ্বাস করেন এবং ভালবাসেন তারা আপনার সঙ্গে বিরোধিতা করতে পারে। যদি আপনি ছোট পরিসরে খেলার চেষ্টা করেন, এটি কাজ করবে না। সুতরাং, আপনি এটি সরাসরি খেলবেন এবং কোন ঝুঁকি নেবেন না।

কুম্ভ: এটা অনেকের জন্য একটি রোমান্টিক সময়, এমনকি যদি তারা এটা স্বীকার করার সাহস না পায়। অন্যদিকে, আপনি আপনার অনুভূতি সম্পর্কে সম্পূর্ণরূপে খোলা থাকার জন্য যথেষ্ট খোলামেলা এবং সৎ। একটি সত্য যা অন্যদের স্বস্তিতে রাখতে সাহায্য করবে। সর্বোপরি, এটি আপনার দুর্দান্ত উপহারগুলির মধ্যে একটি।

মীন: গত কয়েক দিনে যা ঘটেছে তার সবকিছুরই ইতিবাচক সম্ভাবনা আছে যদি আপনি এটিকে চিনতে পারেন। এমন কোন পরিস্থিতি নেই যা এত তুচ্ছ বা তুচ্ছ নয় যে আপনি এটি থেকে স্থায়ী মানের কিছু শিখতে পারবেন না। আপনার আর্থিক অবস্থাও বদলাতে চলেছে, তাই প্রস্তুত হোন।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

রূপচর্চায় ডাবের পানি

অনলাইন ডেস্ক

রূপচর্চায় ডাবের পানি

ডাবের পানি ত্বকের জেল্লা বাড়িয়ে দেয় বহুগুণে। মুখের দাগছোপ তুলতে ডাবের পানি দিয়ে মুখ ধোওয়ার রেওয়াজও তো বহুদিনের। রূপচর্চায় ডাবের পানির ব্যবহার জেনে নিন।

১. মুখে খুব বেশি ব্রণ হয়? কাজে দেবে ডাবের পানি। ত্বক শুষ্ক হোক বা তৈলাক্ত, ব্রণের সমস্যা মেটাতে ডাবের পানি দিয়ে দিনে কয়েকবার মুখ ধুয়ে ফেলুন।

২. ত্বক রোদে পুড়ে গেলে ডাবের পানি দিয়ে ফেস প্যাক তৈরি করে মুখে লাগালে পোড়াভাব দূর হবে। বেসনের সঙ্গে ডাবের পানি ও সামান্য মধু মিশিয়ে এই প্যাক তৈরি করতে পারেন।

৩. এক চা চামচ হলুদ গুঁড়া ও ১ চা চামচ চন্দন গুঁড়ার সঙ্গে প্রয়োজন মতো ডাবের পানি মিশিয়ে পেস্ট তৈরি করুন। ত্বকে ফেসপ্যাকটি লাগিয়ে রাখুন ২০ মিনিট। প্রথমে ডাবের পানি দিয়ে ধুয়ে তারপর ঠাণ্ডা পানি দিয়ে ধুয়ে ফেলুন। 

আরও পড়ুন


থেমে-থেমে জ্বর আসছে খালেদা জিয়ার, খাচ্ছেনও খুবই অল্প

কুমিল্লার ঘটনা উদ্দেশ্যমূলক ও পরিকল্পিত: রিজভী

যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী, ভিসা মেলেনি ওমর সানীর

ক্ষমতায় যাওয়ার বিএনপির রঙিন খোয়াব অচিরেই দুঃস্বপ্নে পরিণত হবে: কাদের


আরেকটি ফেসপ্যাকও বানিয়ে ফেলতে পারেন মুলতানি মাটি ও ডাবের পানি দিয়ে। এজন্য মুলতানি মাটির সঙ্গে ডাবের পানি মিশিয়ে পেস্ট তৈরি করে নিন। পাতলা করে ত্বকে লাগিয়ে রাখুন এটি। মুখের পাশাপাশি গলা, ঘাড় ও হাতের ত্বকেও ব্যবহার করতে পারেন এই ফেসপ্যাক। শুকিয়ে গেলে ডাবের পানি দিয়ে ধুয়ে নিন। তারপর সাধারণ পানি দিয়ে আবারও ধুয়ে মুছে নিন ত্বক।

৪. ডাবের পানির ঝাপটায় প্রতিদিন দুইবার মুখ ধুয়ে নিলে ত্বক হবে দাগহীন উজ্জ্বল।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

আজ শুক্রবার, ১৫ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন। 

মেষ: পূর্বের তুলনায় আয় বৃদ্ধি ও আর্থিক যোগাযোগ অক্ষুণ্ন থাকবে। কোনো যোগাযোগ অযাচিতভাবে আসতে পারে। বন্ধুর সহযোগিতায় কাজে অগ্রগতি। সুদূরপ্রসারী লক্ষ্য নিয়ে এগোতে পারেন।

বৃষ: কর্মপ্রার্থীদের সুখবর আসতে পারে। আর্থিক সাহায্য মেলার আশ্বাস। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। অন্যের উপকার করে আনন্দ পাবেন। শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন।

মিথুন: শিক্ষার্থীদের পড়াশোনায় শুভ পরিবর্তন। সামাজিক যোগাযোগ বাড়বে। হারানো কিছু পুনরুদ্ধার হতে পারে। বিদেশ যাত্রার আলোচনায় অগ্রগতি। সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করুন।

কর্কট: কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। সম্ভাব্য ক্ষেত্রে ব্যাংক ঋণের আলোচনায় অগ্রগতি। কারো অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হতে পারে। সুস্থ থাকুন।

সিংহ: জনসংযোগ ও প্রচারমূলক কাজে অগ্রগতি। অন্যের সন্তুষ্টির জন্য সাধ্যের বাইরে কিছু করতে হতে পারে। বিরূপ পরিবেশে বিষণ্ন থাকতে পারেন। অস্থির বা ধৈর্যহীন হবেন না।

কন্যা: বেকারদের কাজের সুখবর আসতে পারে। কারো অসুস্থতায় উদ্বেগ থাকতে পারে। অর্থ প্রাপ্তিতে বিলম্ব। ব্যবসায় বাড়তি চাপ আসবে। ইচ্ছাশক্তির জোরে বাধাবিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন।

তুলা: অপ্রত্যাশিত অর্থ প্রাপ্তির সম্ভাবনা। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। অন্যের সহযোগিতা পাবেন। কাজের অগ্রগতি হবে। প্রেম-প্রণয় শুভ। অসমাপ্ত কাজ শেষ করুন।

বৃশ্চিক: কোনো খবর উৎসাহিত করবে। পারিবারিক জটিলতা দূর হবে। প্রত্যাশিত অর্থলাভে বিলম্ব। ব্যবসায় শুভ পরিবর্তন। জীবন সম্পর্কে আশাবাদ অব্যাহত রাখুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ধনু: কোনো যোগাযোগে লাভজনক কাজের সুযোগ আসতে পারে। অল্প পরিশ্রমে লাভবান হবেন। কাজে স্থবিরতা থাকতে পারে। স্থির বুদ্ধির দ্বারা সময়ের মোকাবেলা করুন। ভালো থাকুন।

আরও পড়ুন:


বাংলাদেশের সেই খুদে লেগস্পিনারকে নিয়ে যা বললেন শচীন! (ভিডিও)

মনোনয়ন ফরম কিনতে গিয়ে জানলেন ১১ বছর আগেই মৃত!

জালিয়াতি থেকে রক্ষা পেল স্বাস্থ্য মন্ত্রণালয়ের ৩৫৫ কোটি টাকা

মাথার টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে গিনেস রেকর্ড! (ভিডিও)


মকর: আপনার কাজে অন্যদের প্রশংসা পাবেন। শত্রুতা মোকাবেলায় সতর্ক পরিকল্পনা নিতে হতে পারে। অর্থের ঘর শুভ। আপনার চারপাশে যাঁরা আছেন তাঁদের সঙ্গে সহযোগিতা বাড়ান।

কুম্ভ: নিজেকে দক্ষ ও ভালো কর্মী হিসেবে প্রকাশ করতে পারবেন। নতুন পরিকল্পনায় অগ্রগতি। ব্যবসায় জটিলতা দূর হবে। পরিবেশ অনুকূলে থাকবে। আটকে থাকা কাজের গতিলাভ হবে।

মীন: কর্মস্থলে কিছু পরিবর্তন ঘটতে পারে। অর্থ অপচয় হবে। পাওনা আদায়ে বিলম্ব। স্বজন বিষয়ে উদ্বেগ বাড়বে। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

news24bd.tv রিমু   

পরবর্তী খবর

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

আজ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন। 

মেষ: এটি একটি শারীরিক এবং মানসিকভাবে ক্লান্তিকর সপ্তাহ হতে পারে যদি না আপনি যখনই প্রয়োজনে বিশ্রাম এবং বিশ্রামের যত্ন নেন। আপনার বিষয়গুলিতে এই পর্যায়ে আপনি শেষ কাজটি করতে চান তা হ’ল ঝুঁকি নেওয়া। পেশাগতভাবে বলতে গেলে, আপনি একজন বিজয়ী হতে চলেছেন, কিন্তু শুধুমাত্র যদি আপনি একটি ধারণা অনুসরণ করেন। 

বৃষ: আপনার মেজাজে অংশীদাররা বিস্মিত হবে। তবে ভুলে যাবেন না যে, অন্যরা আপনার বর্তমান সাফল্যের জন্য কিছু কৃতিত্বের অধিকারী। এবং অকৃতজ্ঞ বা অহংকার দেখানো বুদ্ধিমানের কাজ হবে না। যাইহোক, এখনও একটি প্রিয় অভিনব উপভোগ করার সময় আছে। 

মিথুন: যদিও আপনার সঙ্গীর স্থিতিতে বর্তমান পরিবর্তনের দ্বারা উত্সাহিত হওয়ার ভাল কারণ আছে। সর্বদা মনে রাখবেন যে যখন আপনি আশাবাদী বোধ করছেন তখন আপনার আত্মতুষ্টি থেকে রক্ষা করা উচিত। কিছু দিনের মধ্যে মেজাজের পরিবর্তন আসছে। আপনি অনেক বেশি ব্যবসার দিকে যেতে চলেছেন।

কর্কট: পেশাগত অংশীদারিত্ব এবং ঘনিষ্ঠ ব্যক্তিগত সম্পর্ক আপনার জন্য গুরুত্বপূর্ণ। কিন্তু পরিস্থিতি ক্রমবর্ধমান জটিল হওয়ায় কমপক্ষে একজন ব্যক্তির সাথে বন্ধুত্বপূর্ণ চুক্তির সম্ভাবনাগুলি আরও বেশি দূরবর্তী হয়ে উঠছে। আপনি যা করতে পারেন তা হল যতটা সম্ভব সৎ হতে হবে এবং সরাসরি বিষয়টির হৃদয়ে যেতে হবে।

সিংহ: বাড়ির পরিস্থিতি আরও তীব্র হয়ে উঠছে। আপনি সন্দেহ করতে শুরু করেছেন যে আপনি নিজের জন্য যা তৈরি করেছেন তা আপনাকে সেই ধরণের স্থিতিশীলতা এবং নিরাপত্তা প্রদানের জন্য যথেষ্ট যা আপনি এতটা প্রাপ্য। আপনি যদি একটি আদর্শবাদী মোড় নেন তবে আপনার কাজটি সবচেয়ে ভাল হয়। 

কন্যা: আপনার পরিকল্পনার জন্য অংশীদারদের সঙ্গে পরামর্শ করা আবশ্যক। যে কোনও আলোচনা প্রয়োজন। ফলস্বরূপ, একটি আর্থিক প্রকৃতির বিষয় রয়েছে যা একপাশে রাখা যেতে পারে। একটি বিশেষ অংশীদারিত্বকে বিরতি দেওয়ার জন্য এখনও অনেক কিছু বলা যায়। 

তুলা: কমপক্ষে আপনার ব্যবসায়িক বিষয়গুলির ক্ষেত্রে, আপনি হয়তো একটি টার্নিং-পয়েন্টে পৌঁছেছেন। এটা গুরুত্বপূর্ণ যে আপনি আপনার মূল্য বিচারকে এমন মানুষ এবং পরিস্থিতিতে চাপিয়ে দেবেন না যা আপনাকে উদ্বিগ্ন করে না। অল্প বয়সী সম্পর্কের সমর্থন এবং সহানুভূতি প্রয়োজন, তাই তাদের প্রয়োজনের সময়টুকু তৈরি করুন। 

বৃশ্চিক: আজকের মুখোমুখি পরিবেশ উপভোগ করা ছাড়া আপনার আর কোন উপায় নেই। এটা আংশিক  কারণ, যদি আপনি নিজেকে আশেপাশের কিছু খারাপ অনুভূতির মধ্যে ঢুকতে দেন, তাহলে আপনার মনোবল ক্ষতিগ্রস্ত হবে। একবার আপনি একটি আর্থিক ঝামেলা মোকাবেলা করলে আপনি পারিবারিক বিষয়গুলির মুখোমুখি হতে প্রস্তুত হবেন। 

ধনু: আপনার খ্যাতির সময়। যে কেউ শুনতে প্রস্তুত তার কাছে আপনার অর্জনকে রক্ষা করার সময় এসেছে। অন্য কারও মতো, আপনি সেই সমস্ত দীর্ঘ ঘন্টার কঠোর পরিশ্রমের জন্য স্বীকৃতি পাওয়ার যোগ্য, যা ছাড়া অন্য লোকেরা আজ তারা যেখানে ছিল না।

আরও পড়ুন:


ধর্ম অবমাননা মামলায় তসলিমা নাসরিনসহ ৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

স্বামী-স্ত্রীসহ তিন জনকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

মাথার টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে গিনেস রেকর্ড! (ভিডিও)

দেশে প্রথমবারের মতো শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু আজ


মকর: আপনার আধ্যাত্মিক চাহিদার প্রতি মনোযোগ দেওয়ার গুরুত্ব কখনই ভুলে যাবেন না। জীবনের একটি দিক যা দৈনন্দিন সংগ্রামের চাপের মধ্যে প্রায়শই উপেক্ষা করা হয়। অদ্ভুত উপায়ে আপনি আর্থিকভাবে আরো সফল হবেন যদি আপনি জীবনের বৃহত্তর ছবিতে মনোযোগ দেন। 

কুম্ভ: আজকের চ্যালেঞ্জিং বিষয়গুলি সাম্প্রতিক মাসগুলির সমস্ত অনিশ্চয়তা দূর করতে পারে এবং আশা করি আপনাকে সঠিক দিক নির্দেশ করবে। অতীতকে ধরে রাখবেন না, আপনার আর এটির প্রয়োজন নেই। আপনি আপনার গোপনীয়তা রাখছেন, কিন্তু তারপর এটি এত কল্পনাপ্রসূত হওয়ার অংশ। 

মীন: মঙ্গল আপনার রাশিচক্রের শাসক, আকাঙ্ক্ষার অংশের সঙ্গে সংযুক্ত। এটি একটি ন্যায্য ইঙ্গিত যে আপনার আয় বৃদ্ধি পেতে চলেছে। তাই আপনার খরচ হবে। এটা খুব সহজেই আসা, সহজে যাওয়া একটি প্রশ্ন তাই অতীতে ঝুলে থাকার কোন মানে নেই।

news24bd.tv রিমু   

পরবর্তী খবর