প্রেমের শেষে প্রেমিকাকে হত্যাই যার নেশা!
প্রেমের শেষে প্রেমিকাকে হত্যাই যার নেশা!

প্রেমের শেষে প্রেমিকাকে হত্যাই যার নেশা!

অনলাইন ডেস্ক

আখতার হোসেনের নেশায় যেন প্রেম করে সেই প্রেমিকাকে হত্যা করা। এই যেন এক প্রেমিক সিরিয়াল কিলার! শুনতে অবিশ্বাস্য মনে হলেও এমন এক সিরিয়াল কিলারের খোঁ পেয়েছে ভারতের পুলিশ।

ভারতের শিলিগুড়ির মাটিগাড়ায় একটি জোড়া প্রেমিকা খুনের তদন্ত যত এগোচ্ছে ততই চাঞ্চল্যকর তথ্য বের হয়ে আসছে।  পুলিশ ৭ দিনের রিমান্ডে নিয়ে জেরা করছে অভিযুক্তকে।

পুলিশের ধারণা, ২ জনকে নয় আখতার  আরও অনেককেই খুন করে থাকতে পারে। সাইকো কিলারের মতো আরও অনেককেই ফাঁদে ফেলে খুন করেছেন ওই যুবক।   মাটিগাড়া থানায় কিছু মহিলার নিখোঁজ হওয়ার অভিযোগ রয়েছে। সেসব মহিলাদের সঙ্গে আখতারের কোনও সম্পর্ক রয়েছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে। সূত্র: জি নিউজ।

মাটিগাড়ায় নিজের বাড়ির পাশে একটি টয়লেটের কাছে মাটির নীচে পুঁতে রাখে তার প্রমিকা অঙ্কিতা মাহালির মরদেহ। ঠাণ্ডা মাথায় খুনের আগে নেশাও করে আখতার। পাশাপাশি, সূচনা মণ্ডল নামে এক মহিলাকেও খুন করেছিল আখতার। দুজনকেই প্রেমের জালে ফাঁসিয়ে খুনের আগে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে শ্বাসরোধ করে।

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত


 

পুলিশের অনুমান এভাবেই আরও অনেক মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপন করে তাদের খুন করে থাকতে পারে আখতার। সেই আশঙ্কা খতিয়ে দেখছে পুলিশ।  

পুলিশের জেরায় আখতার জানিয়েছেন, বৈবাহিক সম্পর্কের বাইরে তিনি বহু মহিলার সঙ্গে সম্পর্ক রাখতো। সম্প্রতি সেইসব সম্পর্কের কথা জেনে যায় তার স্ত্রী। ফলে প্ল্যান করেই প্রেমিকাদের সরিয়ে দিয়েছে তিনি।

news24bd.tv/আলী