মিম-মেহজাবিনের পর এবার সেই প্রস্তাব বাঁধনকে!

অনলাইন ডেস্ক

মিম-মেহজাবিনের পর এবার সেই প্রস্তাব বাঁধনকে!

বলিউডের খ্যাতিমান পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামে একটি সিনেমায় অভিনয়ের জন্য বাংলাদেশের দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও বিদ্যা সিনহা মিমকে প্রস্তাব দিয়েছিলেন। যে নির্মাতার হাত ধরে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো ব্যবসাসফল হিন্দি সিনেমা নির্মাণ হয়েছে, সেই পরিচালকের লোভনীয় প্রস্তাব দুজনেই প্রত্যাখ্যান করেছেন।

সিনেমাটিতে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার অভিযোগ তুলে সম্প্রতি মেহজাবিন চৌধুরী ও বিদ্যা সিনহা মিম সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

বিষয়টি নিয়ে তুমুল আলোচনার মধ্যে সেই সিনেমায় অভিনেত্রী আজমেরি হক বাঁধনের অডিশনের প্রস্তাব পাওয়ার খবর এসেছে গণমাধ্যমে।

তবে নেটফ্লিক্স কিংবা নির্মাতা বিশাল ভরদ্বাজের তরফ থেকে এখনও ‘খুফিয়া’ নামে কোনো চলচ্চিত্রের ঘোষণা আসেনি। 

শুক্রবার কলকাতার দৈনিক এই সময়ে প্রকাশিত এক সংবাদে বাংলাদেশ থেকে কারা ‘খুফিয়া’ সিনেমায় থাকতে পারেন সে বিষয়ে একটি প্রতিবেদনে কানফেরত এ অভিনেত্রীকে ইঙ্গিতে তুলে ধরা হয়েছে।

পরে ‘খুফিয়া’ নিয়ে বাংলাদেশের গণমাধ্যমের শিরোনামেও এসেছেন বাঁধন। খবরে বলা হচ্ছে, তিনি অডিশনের প্রস্তাব পেয়েছেন।

এ বিষয়ে কোনো প্রশ্নের সরাসরি কোনো উত্তর দেননি এ অভিনেত্রী। তবে সরাসরি নাকচও করেননি তিনি।


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


বাঁধন গণমাধ্যমকে বলেন, আমি এ মুহূর্তে কোনো কাজ নিয়ে কথা বলতে পারছি না। জানানোর মতো হলে আমি নিজেই জানাব। কাজের ব্যাপারে আমি নিজেই জানাব যদি এ রকম কিছু হয়।

সপ্তাহখানেক আগে অভিনেত্রী মেহজাবিন ও মিম দাবি করেন, বিশাল ভরদ্বাজের পরিচালনায় ‘খুফিয়া’ নামে একটি সিনেমায় অডিশন দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন তারা। তবে রাজনৈতিক গল্পের এ সিনেমায় বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার অভিযোগ তুলে অডিশনের প্রস্তাবে সাড়া দেননি।

 news24bd.tv/আলী  

পরবর্তী খবর

কেন মন ভাঙালো তরুণদের ক্রাশ রাশমিকার!

অনলাইন ডেস্ক

কেন মন ভাঙালো তরুণদের ক্রাশ রাশমিকার!

তামিল সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। তরুণদের কাছে এক কথায় ক্রাশ হিসেবে জায়গা করে নিয়েছেন। এমনকি তাকে ভারতের জাতীয় ক্রাশও বলা হয়ে থাকে। তিনিই এবার মন ভাঙার খবর জানালেন ভক্তদের।প্রেমে পড়েছেন রাশমিকা।

মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির স্টাইলিস্ট অভিনেতা ফাহাদ ফসিলের প্রশংসা করে রাশমিকা বলেন, অভিনয়ের সময়ে ফাহাদ ফসিল যেভাবে তার চোখকে ব্যবহার করেন তা খুবই প্রশংসনীয়। সেইসঙ্গে সুপারস্টার আল্লু অর্জুনের চোখের প্রেমেও 
রঅতিমতো হাবুডুবু খাচ্ছেন বলে জানান এই অভিনেত্রী।

রাশমিকা যাত্রা শুরু হয়েছিলো কন্নড় সিনেমা দিয়ে। তারপর তেলেগু ও তামিল সিনেমায় নিজেকে নানা রুপে তুলে ধরেছেন এই অভিনেত্রী। সবখানেই পেয়েছেন সফলতা। বলিউডের দর্শকদের কাছেও তার জনপ্রিয়তা কম নয়।

‘কিরিক পার্টি’ র শুটিং করতে গিয়ে ছবির নায়ক রক্ষিত শেঠির সঙ্গে প্রেমের সম্পর্ক হয় রাশমিকার। তাদের দুজনের প্রেমের গভীরতা এতোটাই ছিল যে, ২০১৭ সালে বাগদান সেরে ফেলেন। কিন্তু পরের বছরই এই জুটির বাগদান ভেঙে যায়। রাশমিকা-রক্ষিতের সম্পর্ক আর বিয়ে পর্যন্ত গড়ায়নি।

বাগদান ভাঙার কারণ হিসেবে জানা যায় রাশমিকার ডিয়ার কমরেড ছবির ট্রেলার। ওই ট্রেলার প্রকাশ্যে আসতেই বাগদান ভেঙে দেন রক্ষিত। ছবির ট্রেলারে নায়ক বিজয় দেভরকোন্ডার সঙ্গে রাশমিকার একটি ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ছিল। নিজের হবু স্ত্রীকে অন্য পুরুষের চুম্বনের দৃশ্যে মেনে নিতে পারেননি রক্ষিত শেঠি। তাই বাগদান ভেঙে দেন তিনি।

news24bd.tv/এমি-জান্নাত    

পরবর্তী খবর

গোয়ায় গিয়ে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী ও তার প্রেমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

গোয়ায় গিয়ে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী ও তার প্রেমিকের মৃত্যু

ভারতীয় মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে তরুণ প্রজন্মের জনপ্রিয় নায়িকা। এরই মধ্যে বেশ কয়েকটি হিন্দি ও মরাঠি প্রোজেক্টের সিনেমার শুটিং সম্পন্ন করেছেন তিনি।

গত বুধবার (১৫ সেপ্টেম্বর) প্রেমিক শুভম দাদগেরকে নিয়ে ভারতের গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। আগামী মাসেই প্রেমিকের সঙ্গে বাগদান সারতে চেয়েছিলেন ঈশ্বরী। কিন্তু সে আর হলো না। মারাত্মক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ঈশ্বরী ও প্রেমিক শুভম। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে এমন কথাই বলা হয়েছে।

দুর্ঘটনার দিন ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় তাদের গাড়ি। এরপর ওই গাড়িটি বগা ক্রিকের মোহনায় গিয়ে পড়ে। উল্টে পড়ার পর গাড়ির বন্ধ দরজা কোনোভাবেই খুলতে পারেননি তারা। পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। দুজনের মরদেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতে তুলে দিয়েছে গোয়া পুলিশ।

আরও পড়ুন


ডেঙ্গু নিয়ন্ত্রণে সফল হয়েছি: মেয়র তাপস

কুষ্টিয়ায় পূজা মন্ডবে দুর্বৃত্তদের প্রতিমা ভাঙচুর

কালীগঞ্জে জুটমিলের গার্ডকে বেঁধে ডাকাতি, ১৫-২০ লাখ টাকার ক্যাবল লুট

হৃদয় নিয়ে নাড়াচাড়া করতে পারলেই হলো!


পুনের বাসিন্দা ঈশ্বরী ও শুভমের মৃত্যুর বিষয়টি তাদের ঘনিষ্ঠ কেউ-ই মেনে নিতে পারছেন না।

সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল ঈশ্বরীর। গোয়া যাওয়ার আগে বেশ কিছু হিন্দি ও মরাঠি প্রোজেক্টের শুটিং সম্পন্ন করে গিয়েছেন তিনি। পর্যায়ক্রমে এগুলো মুক্তি পাওয়ার কথার রয়েছে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

কত টাকা দিয়ে জামিন পেলেন শিল্পা শেঠির স্বামী?

অনলাইন ডেস্ক

কত টাকা দিয়ে জামিন পেলেন শিল্পা শেঠির স্বামী?

পর্নোগ্রাফি মামলায় অবশেষে জামিন পেয়েছেন বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।  দুই মাস কারাভোগের পর জামিন পেলেন এই ব্যবসায়ী। একইসঙ্গে জামিন পেয়েছেন রাজের আইটি কর্মী রেয়ান থ্রোপও।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন নিয়েছেন জে এল স্ট্রিম অ্যাপের মালিক ব্যবসায়ী রাজ কুন্দ্রা।

আরও পড়ুন:


পাঁচ বছরে বাংলাদেশকে ১২০০ কোটি ডলার দেবে এডিবি

লোহাগড়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার

বিচারের কাঠগড়ায় অং সান সুচি

‘বিসমিল্লাহ’র ফজিলত


পর্ন ক্লিপ তৈরি করে অ্যাপের মাধ্যমে ছড়ানোর অভিযোগে গত ১৯ জুলাই শিল্পপতি রাজ কুন্দ্রাকে মাড আইল্যান্ড থেকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ।

রাজ কুন্দ্রাকে এই চক্রের ‘হোতা’ হিসেবে চিহ্নিত করা হয় মুম্বাইয়ের পুলিশ কমিশনারের এক বিবৃতিতে। তবে রাজ দাবি করে আসছেন, তাকে ফাঁসানো হচ্ছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

এবার তারকারা সশরীরে অংশ নেন এমি অ্যাওয়ার্ডের আসরে

চন্দ্রানী চন্দ্রা, ডেস্ক রিপোর্ট:

মহামারির কারণে গেলবার ভার্চুয়াল আয়োজন হলেও এবার তারকারা সশরীরে অংশ নেন এমি অ্যাওয়ার্ডের আসরে। এবারের আসরে সবচেয়ে বেশি পুরস্কার জিতে নিয়েছে ব্রিটিশ রাজপরিবারের কাহিনী নিয়ে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ দ্য ক্রাউন। 

৭৩তম প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডস দেখা গেছে সিবিএস ও প্যারামাউন্ট প্লাসে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সেডরিক দ্য এন্টারটেইনার। অ্যাপল টিভি প্লাসের শো টেড লাস্যো ১৩টি মনোনয়ন পেয়ে এগিয়ে থাকলেও পুরস্কার পেয়েছে মাত্র চারটি।

দ্য ক্রাউন পেয়েছিলো ১১টি মনোনয়ন, জিতে নিয়েছে ৭টি পুরস্কার। আউটস্ট্যান্ডিং কমেডি সিরিজ, পরিচালনা, চিত্রনাট্য সহ অভিনয়ের চারটি বিভাগে টবিয়াজ মেঞ্জিস, অলিভিয়া কোলম্যান, জোশ ও’কনর এবং গিলিয়ান অ্যান্ডেরসন জিতে নিয়েছেন পুরস্কার।

আরও পড়ুন:


টাকার অভাবে বাঁচানো গেল না শরীরের বাইরে হৃৎপিণ্ড নিয়ে জন্মানো শিশুটিকে

কিশোরীকে স্বামীর ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে বাইরে পাহারা দেয় স্ত্রী

গাড়িচাপা দেওয়া ইসরাইলি ২ পুলিশের অবস্থা আশঙ্কাজনক

এই হচ্ছে বিএনপি, আর সব দোষ আওয়ামী লীগের?


 

জ্যাসন সুডেইকিস টেড লাসো  কমেডি সিরিজের অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন। জিন স্মার্ট সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন এইচবিও ম্যাক্স সিরিজ হ্যাকস এর জন্য।

এছাড়াও অভিনয়ের বিভিন্ন শাখায় পুরস্কার জিতেছেন জোশ ও’কনর, অলিভিয়া কোলম্যান, কেট উইন্সলেট এবং ইওয়ান ম্যাকগ্রেগর।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

হাওরে কী করছেন পূজা চেরি?

অনলাইন ডেস্ক

হাওরে কী করছেন পূজা চেরি?

টাঙ্গুয়ার সুবিস্তৃত হাওর, যেখানে মেঘালয় থেকে নেমে আসা স্বচ্ছ জলের ধারা মিশে যায়। শিরশিরে বাতাস নিমেষেই এলোমেলো করে দেয় হাওরে ঘুরতে আসা যে কাওকে। 

এবার টাঙ্গুয়ার হাওরের জলের মাঝে দেখা মিলল চিত্রনায়িকা পূজা চেরিকে। ইঞ্জিনচালিত ট্রলারের মধ্যে দূর দিগন্তে তাকিয়ে পূজা।

একটি চলচ্চিত্রের নাম হৃদিতা। যার শুটিংয়ে এই মুহূর্তে টাঙ্গুয়ার হাওরে পূজা। গত ১৮ সেপ্টেম্বর টাঙ্গুয়ার হাওরে যান পূজা চেরি। সঙ্গে যান ছবির নায়ক এ বি এম সুমন ও হৃদিতা চলচ্চিত্রের দল।  আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ উপন্যাস থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। ছবিটির মাধ্যমে প্রথমবার পূজা চেরি ও এ বি এম সুমন জুটি হয়েছেন। 

পূজা বলেন, এমন সৌন্দর্যে কত দিন হারাইনি। এত সুন্দর জায়গা দেখেই ভেতরে প্রশান্তি চলে এসেছে। শুটিংয়ের ফাঁকে উপভোগ করেছি সময় এবং জায়গাটা।

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর