মিম-মেহজাবিনের পর এবার সেই প্রস্তাব বাঁধনকে!
মিম-মেহজাবিনের পর এবার সেই প্রস্তাব বাঁধনকে!

মিম-মেহজাবিনের পর এবার সেই প্রস্তাব বাঁধনকে!

অনলাইন ডেস্ক

বলিউডের খ্যাতিমান পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামে একটি সিনেমায় অভিনয়ের জন্য বাংলাদেশের দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও বিদ্যা সিনহা মিমকে প্রস্তাব দিয়েছিলেন। যে নির্মাতার হাত ধরে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো ব্যবসাসফল হিন্দি সিনেমা নির্মাণ হয়েছে, সেই পরিচালকের লোভনীয় প্রস্তাব দুজনেই প্রত্যাখ্যান করেছেন।

badhon reading

সিনেমাটিতে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার অভিযোগ তুলে সম্প্রতি মেহজাবিন চৌধুরী ও বিদ্যা সিনহা মিম সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

বিষয়টি নিয়ে তুমুল আলোচনার মধ্যে সেই সিনেমায় অভিনেত্রী আজমেরি হক বাঁধনের অডিশনের প্রস্তাব পাওয়ার খবর এসেছে গণমাধ্যমে।

তবে নেটফ্লিক্স কিংবা নির্মাতা বিশাল ভরদ্বাজের তরফ থেকে এখনও ‘খুফিয়া’ নামে কোনো চলচ্চিত্রের ঘোষণা আসেনি।  

badhan black and white

শুক্রবার কলকাতার দৈনিক এই সময়ে প্রকাশিত এক সংবাদে বাংলাদেশ থেকে কারা ‘খুফিয়া’ সিনেমায় থাকতে পারেন সে বিষয়ে একটি প্রতিবেদনে কানফেরত এ অভিনেত্রীকে ইঙ্গিতে তুলে ধরা হয়েছে।

পরে ‘খুফিয়া’ নিয়ে বাংলাদেশের গণমাধ্যমের শিরোনামেও এসেছেন বাঁধন। খবরে বলা হচ্ছে, তিনি অডিশনের প্রস্তাব পেয়েছেন।

badhon on sharee

এ বিষয়ে কোনো প্রশ্নের সরাসরি কোনো উত্তর দেননি এ অভিনেত্রী। তবে সরাসরি নাকচও করেননি তিনি।


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


বাঁধন গণমাধ্যমকে বলেন, আমি এ মুহূর্তে কোনো কাজ নিয়ে কথা বলতে পারছি না। জানানোর মতো হলে আমি নিজেই জানাব। কাজের ব্যাপারে আমি নিজেই জানাব যদি এ রকম কিছু হয়।

badhon looking at the invisible ceiling fan

সপ্তাহখানেক আগে অভিনেত্রী মেহজাবিন ও মিম দাবি করেন, বিশাল ভরদ্বাজের পরিচালনায় ‘খুফিয়া’ নামে একটি সিনেমায় অডিশন দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন তারা। তবে রাজনৈতিক গল্পের এ সিনেমায় বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার অভিযোগ তুলে অডিশনের প্রস্তাবে সাড়া দেননি।

 news24bd.tv/আলী