চেকের ছবি শেয়ার করে জায়েদ খান বললেন বিষয়টি অনেক গর্বের

চেকের ছবি শেয়ার করে জায়েদ খান বললেন বিষয়টি অনেক গর্বের

অনলাইন ডেস্ক

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে নিজের গ্রামের বাড়ি পিরোজপুরে সাপোর্ট নামের একটি সংগঠন তৈরি করেছেন জায়েদ খান বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান। সংগঠনটির বয়স ৩ বছর পেরিয়েছে।  

তার সেই সংগঠন সোমবার সমাজকল্যাণ দপ্তর থেকে অনুদান পেয়েছে। আর এতে আবেগ আবেগ আপ্লুত হয়েছেন তিনি।

টাকার অংক ১৫ হাজার হলেও যারপনাই খুশি জায়েদ খান। তিনি জানিয়ে দিলেন, টাকার অংকে খুশি যাচাই করা যায় না, এর সঙ্গে জড়িত থাকে আবেগ, সম্মান ও স্বীকৃতি।

নিজের ভেরিফাইড ফেসবুকে চেকের ছবি শেয়ার করে জায়েদ খান লিখেছেন, ‘আমার জীবনের কত যে আনন্দের দিন আজ। ছোট ছোট প্রাপ্তি জীবনে অনেক খুশি বহন করে।

অসহায় মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে পিরোজপুরে প্রতিষ্ঠা করেছিলাম 'সাপোর্ট' নামের একটি মানবকল্যাণ সংস্থা। সংগঠনটির বয়স দেখতে দেখতে তিন বছর অতিক্রম করেছে। এই তিন বছরে যতটুকু পেরেছি, আমরা সংগঠনের সদস্যরা মিলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। পিরোজপুর জেলায় কয়েকটি থানা কমিটিও করেছি।  

আমাদের সংগঠনটি যেহেতু সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত, তাই সাপোর্টের পক্ষ থেকে আমরা অনুদানের জন্য আবেদন করেছিলাম, তারই পরিপ্রেক্ষিতে আজ এই মূল্যবান চেকটি আমরা সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে, পিরোজপুর সমাজকল্যাণের অফিস থেকে হাতে পেয়েছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সমাজকল্যাণ মন্ত্রণালয়কে। কী যে এক ভালোলাগার অনুভূতি হচ্ছে, তা বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে, আজ আমার সৃষ্টি পরিপূর্ণতা লাভ করেছে। বিষয়টি অনেক গর্বের। সবাই দোয়া করবেন সাপোর্ট-এর জন্য, আমরা যেন অসহায় মানুষের জন্য কাজ করতে পারি। ’

news24bd.tv নাজিম