স্কুলের ক্লাস রুম থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্কুলের ক্লাস রুম থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Other

ঝিনাইদহে স্কুল কক্ষ থেকে নজরুল ইসলাম (৫২) নামে এক প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলা সাগান্না প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষক নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা সদর উপজেলার শশুরবাড়ি সরোজগঞ্জ বাজার এলাকায় স্ত্রী সন্তান নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করে আসছিল। সে সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও একই গ্রামের মৃত সালাউদ্দিনের ছেলে।

জানা গেছে, ১৩ সেপ্টেম্বর সোমবার সকালে নিজ বাড়ি থেকে প্রধান শিক্ষক নজরুল বিদ্যালয়ে এসে সকল শিক্ষকদের সাথে দেখা করেন এবং শিক্ষার্থীদের পাঠদান করান। বিদ্যালয় ছুটি হয়ে গেলে সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা যে যার মতো করে বাড়িতে চলে যায়। কিন্তু প্রধান শিক্ষক বাড়িতে না গিয়ে বিদ্যালয়ে অবস্থান করে।

বাড়িতে ফিরে না আসায় তার স্ত্রী আসমা খাতুন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন।

এরপর ১৩ সেপ্টেম্বর রাতে চুয়াডাঙ্গা সদর থানায় একটি জিডি করেন।

আরও পড়ুন


২৩৯ কোটি টাকার প্রকল্পের কাজই শুরু হয়নি, মেয়াদ শেষ ডিসেম্বরে

১২ বছর বয়সী শিক্ষার্থীরাও টিকার আওতায় আসছে: প্রধানমন্ত্রী

লন্ডনের বিলাসবহুল হোটেলে মরিয়ম নওয়াজের ছেলের বিয়ে

বারবার রিমান্ডে পরীমণি: ক্ষমা চাইলেন দুই বিচারক


এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত ছাড়া আমরা এখন কিছুই বলতে পারবো না।

তিনি আরও জানান, ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, গতকাল মঙ্গলবার ছাত্রছাত্রীদের বিদ্যালয়ে পাঠদান করান বিদ্যালয়ের শিক্ষকরা। অল্প পাঠদানের কারণে শ্রেণি কক্ষটি ভিতর থেকে বন্ধ থাকায় খোলা হয়নি। সে কারণে তার সহকর্মী শিক্ষক-কর্মচারীরা সিন্ধান্ত নেন বুধবার মিস্ত্রী এনে শ্রেণি কক্ষটি খোলা হবে। এরপর খুলেই দেখে শ্রেণি কক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় প্রধান শিক্ষক ঝুলে আছে।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর