আবারও হাতে মেহেদী রঙে লেখা দিয়ে কি বার্তা দিলেন পরীমণি

আবারও হাতে মেহেদী রঙে লেখা দিয়ে কি বার্তা দিলেন পরীমণি

অনলাইন ডেস্ক

গত এক সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। কারাগার থেকে বের হয়ে ভক্তদের হাত নাড়িয়ে ভক্তদের শুভেচ্ছার জবাব দেন তিনি। সে সময় সবার নজর কাড়ে তার হাতে মেহেদী রঙের লেখা নিয়ে।

মেহেদীতে তার হাতে সে সময় লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’।

সেই লেখা নিয়ে পরী জানিয়েছিল, তার সঙ্গে যারা দুমুখো আচরণ করেছেন, যারা তার সুসময়ের ভাগ নিয়ে দুঃসময়ে পাশে ছিলেন না, তাদের উদ্দেশ্যেই ওই বার্তা দিয়েছেন তিনি।

news24bd.tv

এদিকে সময়ের সাথে পরীমণির হাতের সেই লেখাও পাল্টে গিয়েছে। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন পরীমণি। বেলা ১২টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির হন তিনি।

হাজিরার জন্য আদালত চত্বরে ঢুকে হাত উঁচিয়ে ভক্তদের অভিবাদন জানান।

আরও পড়ুন


ইসলামের গৌরবজনক সেই যুগের সবচেয়ে পুরোনো ভ্যাক্সিন সার্টিফিকেট

যাদের দলেই গণতন্ত্র নেই তারা কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে: কাদের

ই-কমার্সের নামে হাজার কোটি টাকা লোপাট

দেশের মানুষের মাথাপিছু বৈদেশিক ঋণ ২৫ হাজার টাকা


পরীমণির হাতে আবারও দেখা মিলল সেই আগের লেখার মতোই কিছু একটা। তবে এবার তিনি সম্পূর্ণ ভিন্ন ঈঙ্গিত দিয়েছেন। মেহেদী রঙ্গে তার হাতে লেখা লেখা রয়েছে ‘… মি মোর’। মধ্যাঙ্গুল উঁচিয়ে বিশেষ এই বার্তা পরী কার উদ্দেশ্যে দিয়েছেন, কেন দিয়েছেন, তা এখনো জানা যায়নি। তবে ধারণা করা যায়, নিন্দুকদের জন্যই তার এমন বার্তা।

পরীমণি বলেন, ‌‘কী লিখেছি আপনারা বুঝে নেন। আর এর মাধ্যমে আমি বোঝাতে চাচ্ছি, শেষ পর্যন্ত লড়াই করতে চাই। এত সহজে হাল ছাড়ার মতো লোক নই আমি। যাই হোক না কেন এখানেই আমাকে দমাতে পারবে না। মনে করুন, সেই সব প্রতিবাদী মনোভাব আজকের সিম্বলের মাধ্যমে বুঝিয়ে দিয়েছি। এটা ছিল মেটাফোর। ’

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর