নিখোঁজ কনস্টেবলের খোঁজ ১ বছরেও দিতে পারলো না পুলিশ

নিখোঁজ কনস্টেবলের খোঁজ ১ বছরেও দিতে পারলো না পুলিশ

Other

ঠাকুরগাঁওয়ে পুলিশ কর্মকর্তাদের দ্বারে দ্বারে দীর্ঘ এক বছর ঘুরেও নিখোঁজ রাজিউর ইসলাম নামে এক পুলিশ কনস্টেবলের সন্ধান পায়নি পরিবার। উপায় না পেয়ে রাজিউর ইসলামের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে স্বজনরা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন করা হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজিউরের স্ত্রী ফাতেমা আক্তার ও তাঁর মা মনোয়ারা বেগম।

নিখোঁজ পুলিশ কনস্টেবল রাজিউর ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জলগাঁও গ্রামের মৃত সাইফুর রহমানের ছেলে। তিনি পুলিশ কনস্টেবলের নিয়োগ পেয়ে পঞ্চগড়ের আটোয়ারী থানায় যোগ দেন। সেখান থেকে অজ্ঞাত কারণে তাঁকে ক্লোজ করে পঞ্চগড় পুলিশ লাইনে পাঠায় উর্দ্ধতন কর্তৃপক্ষ।

সাংবাদিক সম্মেলনে তাঁর মা মনোয়ারা বেগম লিখিত বক্তব্যে বলেন, গত বছরের ২৮ আগস্ট তাকে বাড়িতে আসার জন্য ছুটি দিলে পুলিশ লাইন থেকে বের হয়ে তিনি নিখোঁজ হয়।

এরপর থেকে সকল স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি তাঁর পরিবার। সন্ধান চেয়ে পঞ্চগড় থানায় সাধারণ ডাইরী করার এক বছর সময় পার হয়েছে। পঞ্চগড়ের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, নীলফামারী জেলার গোয়েন্দা বিভাগের হাশিবুল ইসলামসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট একাধিকার আমার ছেলের সন্ধান চেয়ে যাওয়া হলেও তাঁরা কোন সহযোগিতা করেনি। উল্টো আজ কাল আসবে বলে কালক্ষেপণ করছেন।

আরও পড়ুন


বরিশালে পাথরবোঝাই ট্রাকের ভারে ভেঙে পড়ল বেইলি ব্রিজ

আবারও হাতে মেহেদী রঙে লেখা দিয়ে কি বার্তা দিলেন পরীমণি

ইসলামের গৌরবজনক সেই যুগের সবচেয়ে পুরোনো ভ্যাক্সিন সার্টিফিকেট

যাদের দলেই গণতন্ত্র নেই তারা কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে: কাদের


তাঁর মা আরও বলেন, নীলফামারী জেলার গোয়েন্দা বিভাগের হাশিবুল ইসলামের সাথে সু-সম্পর্ক থাকায় ছেলেকে ফিরিয়ে দেওয়ার জন্য নিশ্চয়তা প্রদান করলেও এক বছরও খোঁজ মেলেনি রাজিউরের।

পুলিশ কনস্টেবলের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, দীর্ঘ এক বছর ধরে ৩ বছরের ছেলে সন্তানকে নিয়ে মানবেতর জীবন যাপন করছি। কর্তৃপক্ষ তার বেতন ভাতা বন্ধ করে দিয়েছে। স্বামীকে না ফিরে পেলে অনাহারে রাস্তায় দাঁড়াতে হবে। স্বামীকে ফিরে পেতে পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর