খেলায় অংশ নিতে প্রস্তুত পরীমণি

খেলায় অংশ নিতে প্রস্তুত পরীমণি

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বরাবরই আলোচনায় থাকতেই বেশি পছন্দ এই নায়িকার। কারাগার থেকে মুক্তির পর আজ আদালতে হাজিরা দিয়েছেন পরী। এর পর থেকেই আবারও আলোচনায় তিনি।

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির হন পরীমণি। আদালত চত্ত্বরে ঢুকে গাড়িতে থেকেই ভক্তদের হাত উঁচিয়ে অভিবাদন জানান তিনি। তখন থেকে আলোচনার চলতে থাকে তার হাতে মেহেদী দিয়ে নতুন লেখা নিয়ে। এই লেখা দিয়ে কি বার্তা দিতে চেয়েছেন পরীমণি।

হাতে পরীমণি লিখেছেন ‘... মি মোর’।

news24bd.tv

মুহূর্তেই পরীমণির এই বার্তা নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠে। কাকে উদ্দেশ্য করে এমন বার্তা দিয়েছেন তিনি? হাতের লেখা নিয়ে জবাবও দিয়েছেন নায়িকা।

আরও পড়ুন


শীর্ষস্থান ধরে রাখতে পারলেন না সাকিব, দশে মাহমুদুল্লাহ

নিখোঁজ কনস্টেবলের খোঁজ ১ বছরেও দিতে পারলো না পুলিশ

বরিশালে পাথরবোঝাই ট্রাকের ভারে ভেঙে পড়ল বেইলি ব্রিজ

আবারও হাতে মেহেদী রঙে লেখা দিয়ে কি বার্তা দিলেন পরীমণি


পরীমণি গণমাধ্যমে বলেন, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো। ’

এর আগে গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বের হওয়ার সময় হাতে এমনই একটি লেখা লিখেছিলেন পরীমণি। সেটা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। ওই বার্তা নিয়েও ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছিল। পরী জানান, যারা তার সামনে একরকম, কিন্তু পেছনে আরেকরকম; তাদের জন্যই কথাটি লিখেছিলেন তিনি।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক