বরিশালে ট্রাক শ্রমিক-মালিক সমন্বয় পরিষদের আলোচনা সভা

বরিশালে ট্রাক শ্রমিক-মালিক সমন্বয় পরিষদের আলোচনা সভা

Other

সারা দেশে পৌর টোল আদায় ও হাইওয়ে পুলিশের হয়রানী বন্ধ, ওয়েট স্কেলে দুর্নীতি রোধ এবং দক্ষ চালকদের সহজশর্তে ড্রাইভিং লাইসেন্স প্রদান সহ ১০ দফা দাবিতে আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর দেশব্যাপী দুই দিনের কর্মবিরতি পালন করবে বাংলাদেশ ট্রাক-কভার্ডভ্যান-ট্যাংকলড়ি-প্রাইমুভার শ্রমিক-মালিক সমন্বয় পরিষদ।  

এই কর্মসূচি সফল করতে আজ বুধবার দুপুরে বরিশাল নগরীর বান্দ রোডের অডিটরিয়াম চত্ত্বরে ট্রাক-কভার্ডভ্যান-ট্যাংকলড়ি-প্রাইমুভার শ্রমিক-মালিক সমন্বয় পরিষদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

বরিশাল জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাঈদ খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান আলী হাওলাদার।  

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ট্রাক-কভার্ডভ্যান-ট্যাংকলড়ি-প্রাইমুভার শ্রমিক-মালিক সমন্বয় পরিষদের আহ্বায়ক হাজী রুস্তুম আলী, যুগ্ম আহ্বায়ক মো. তোফাজ্জেল হোসেন মজুমদার ও সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক জুবায়ের জাকির।

 

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রাক-কভার্ডভ্যান-ট্যাংকলড়ি-প্রাইমুভার শ্রমিক-মালিক সমন্বয় পরিষদের সদস্য সচিব মো. তাজুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব আব্দুল জব্বার এবং সংগঠনের সমন্বয়ক হোসেন আহমেদ মজুমদার।  

বক্তারা আগামী ২৭ সেপ্টেম্বরের আগে সারা দেশে পৌর টোল আদায় ও হাইওয়ে পুলিশের হয়রানী বন্ধ, ওয়েট স্কেলে দুর্নীতি রোধ এবং দক্ষ চালকদের সহজশর্তে ড্রাইভিং লাইসেন্স প্রদান সহ ১০ দফা দাবি মেনে নেয়ার জন্য সরকারের কাছে দাবি জানান। এই সময়ের মধ্যে দাবি আদায় না হলে আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর সারা দেশে ট্রাক-কভার্ডভ্যান-ট্যাংকলড়ি-প্রাইমুভার শ্রমিক-মালিকরা সর্বাত্মক কর্মবিরতি পালন করবে বলে সভায় হুশিয়ারী দেন বক্তারা।  

আরও পড়ুন


লন্ডনের বিলাসবহুল হোটেলে মরিয়ম নওয়াজের ছেলের বিয়ে

বারবার রিমান্ডে পরীমণি: ক্ষমা চাইলেন দুই বিচারক

বছর না ঘুরতেই অন্তঃসত্ত্বা কাজল!

বাণিজ্য মেলা হবে এবার নতুন স্থানে, ১ জানুয়ারি থেকে শুরু


NEWS24.TV / কেআই