সাংবাদিকরা হলো সমাজের দর্পণ: আব্দুল কুদ্দুস এমপি

সাংবাদিকরা হলো সমাজের দর্পণ: আব্দুল কুদ্দুস এমপি

Other

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পণ। তাই তাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে।

তারা সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যা বললে জাতি উপকৃত হয়। তাই দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে সাংবাদিকদেরকে নিরপেক্ষ থেকে কাউকে ভয় না করে সাদাকে সাদা আর কালোকে কালো বলতে হবে।

 

তিনি মঙ্গলবার সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের নতুন কার্যালয়ের (পুরাতন পৌর ভবনে স্থানান্তর) উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।  

প্রেসক্লাব সভাপতি যুগান্তর প্রতিনিধি অহিদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইত্তেফাক প্রতিনিধি আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউএনও জাহাঙ্গীর আলম, মেয়র মাজেদুল বারী নয়ন, বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, সম্পাদক অধ্যক্ষ মাহবুব-উল-হক বাচ্চু, জেলা পরিষদ সদস্য মৌটুসী আক্তার মুক্তা ও আবুল কালাম জোয়াদ্দার, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শরিফুল হাসান ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, প্রকৌশলী আবুল কালাম আজাদ ও পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক ফজের।  

আরও পড়ুন


লন্ডনের বিলাসবহুল হোটেলে মরিয়ম নওয়াজের ছেলের বিয়ে

বারবার রিমান্ডে পরীমণি: ক্ষমা চাইলেন দুই বিচারক

বছর না ঘুরতেই অন্তঃসত্ত্বা কাজল!

বাণিজ্য মেলা হবে এবার নতুন স্থানে, ১ জানুয়ারি থেকে শুরু


NEWS24.TV / কামরুল