মোরেলগঞ্জে ইউপি নির্বাচনে ১৭ বিদ্রোহী 
প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিস্কার

মোরেলগঞ্জে ইউপি নির্বাচনে ১৭ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিস্কার

Other

বাগেরহাটের মোরেলগঞ্জের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪ ইউনিয়নের ১৭ জন বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।  

বাগেরহাট জেলা আওয়ামী লীগের নির্দেশে বুধবার মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক স্বাক্ষরিত এক চিঠিতে এসব বিদ্রোহী প্রার্থীদের বহিস্কার করা হয়।

বহিস্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন : 

মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ. লীগ সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম নান্না, একই ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ইলিয়াস হোসেন ও ফরিদুল ইসলাম। তেলিগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম।

পঞ্চকরণ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অ্যাড. জাহিদুল ইসলাম বাবুল। পুটিখালী ইউনিয়নের মাহবুবুর রহমান শিকদার। রামচন্দুপুর ইউনিয়ন যুবলীগ নেতা হুমায়ুন কবির। চিংড়াখালীর হুমায়ুন কবির ও কামরুজ্জামান মিঠু।
বনগ্রাম ইউনিয়নের জয়দেব পাইক। হোগলাবুনিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক শামীম আহসান পলাশ। বহরবুনিয়ায় তালুকদার মোস্তাফিজুর রহমান। জিউধরা ইউনিয়ন যুবলীগ নেতা মিজানুর রহমান, বারুইখালীর আউয়াল খান মহারাজ ও মোরেলগঞ্জ সদর ইউনিয়নে যুবলীগ নেতা জহিরুল ইসলাম মধু, বলইবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খম লুৎফর রহমান এবং আওয়ামী লীগ নেতা কবির হোসেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভুইয়া হেমায়েত উদ্দিন বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে মোরেলগঞ্জ উপজেলার সকল বিদ্রোহী প্রার্থীদের বহিস্কারের জন্য উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বলা হয়েছে। তারা ইতোমধ্যে সকল বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার করে চিঠি প্রদান করেছেন।  

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক বলেন, জেলা আওয়ামী লীগ প্রেরিত চিঠি মোতাবেক মোরেলগঞ্জ উপজেলার ১৪ ইউনিয়নের ১৭ বিদ্রোহী প্রার্থীকে সাময়িক বহিস্কার করা হয়েছে।  

আগামী ২০ সেপ্টেম্বর মোরেলগঞ্জ  উপজেলার ১৬টি ইউনিয়নের ১৪ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয় নিশ্চিত সকরতে আমরা কাজ করব।

আরও পড়ুন


লন্ডনের বিলাসবহুল হোটেলে মরিয়ম নওয়াজের ছেলের বিয়ে

বারবার রিমান্ডে পরীমণি: ক্ষমা চাইলেন দুই বিচারক

বছর না ঘুরতেই অন্তঃসত্ত্বা কাজল!

বাণিজ্য মেলা হবে এবার নতুন স্থানে, ১ জানুয়ারি থেকে শুরু


NEWS24.TV / কামরুল