দিনে দুপুরে গৃহবধূকে ধর্ষণচেষ্টা : আ.লীগ নেতা গ্রেফতার

দিনে দুপুরে গৃহবধূকে ধর্ষণচেষ্টা : আ.লীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

গৃহবধূকে ধর্ষণচেষ্টার  অভিযোগ উঠেছে  এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে আ.লীগ নেতাকে মঙ্গলবার রাতে গ্রামের বাড়ি থেকে  গ্রেফতার করে পুলিশ। সিদ্দিকুর রহমান কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের ছেলে। তিনি শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার রাতে রাজাপুর থানায় মামলা দায়ের করলে গ্রামের বাড়ি থেকে অভিযুক্ত আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করে পুলিশ।

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে কেওতা মাদ্রাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ওই নারী। এ সময় সিদ্দিকুর রহমান তাকে কাজ শেষে বাড়িতে গিয়ে কথা শুনতে বলেন।

ওই গৃহবধূ সিদ্দিকের বাড়িতে যায়। এ সময় ঘরে কেউ ছিল না। পরে ঘরের দরজা বন্ধ করে ওই নারীর শ্লীলতাহানি ঘটায় এবং ধর্ষণচেষ্টা করেন সিদ্দিক।


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


 

কৌশলে সিদ্দিকের ঘর থেকে ওই নারী বেরিয়ে আসেন। পরে ইউনিয়ন পরিষদের নারী ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালেও তারা এ ঘটনার বিচার করতে অপারগতা প্রকাশ করেন। পরে নিরুপায় হয়ে ওই নারী মঙ্গলবার রাতে থানায় মামলা করেন।

রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, গৃহবধূকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী