মাদারীপুরে জেলা সাংবাদিক গোল্ডকাপে ডাসার প্রেসক্লাব চ্যাম্পিয়ন

মাদারীপুরে জেলা সাংবাদিক গোল্ডকাপে ডাসার প্রেসক্লাব চ্যাম্পিয়ন

Other

মাদারীপুরে জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার ডাসার প্রেসক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার বিকেলে শহরের মৌলভী আচমত আলী খান মিনি টার্ফ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই ফাইনাল খেলা।  

এতে অংশ নেয় মৈত্রী মিডিয়া সেন্টার ও ডাসার প্রেসক্লাব। ৩০ মিনিটের খেলায় মৈত্রী মিডিয়া সেন্টারকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ডাসার প্রেসক্লাব।

 

খেলা দেখতে দুপুরের পর মাঠে আসতে থাকেন ফুটবলপ্রেমীরা। মনমুগ্ধকর খেলাকে ঘিরে মাঠজুড়ে সৃষ্টি হয় সাংবাদিকদের এক মিলন মেলা। তৈরি হয় এক উৎসবের। সাংবাদিকদের বন্ধন অটুট রাখতে দেশজুড়ে এই আনন্দ ছড়িয়ে দিতে বিভিন্ন রকমের খেলার আয়োজন করার কথা জানান সংগঠনের নেতারা।

 

শুধু সাংবাদিকরাই নন, সব শ্রেণির মানুষের নিয়মিত খেলার মাঠে থাকা উচিৎ উল্লেখ করে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিলেন পৌর মেয়র। খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন স্থানীয় সরকার অধিদপ্তরের উপ-পরিচালক আজহারুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান, মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবুর রহমান বাদল, জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ, মাদারীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি বেলাল রিজভীসহ জেলা ও উপজেলার প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইনে কাজ করা গণমাধ্যমকর্মীরা।

প্রসঙ্গত, মৈত্রী মিডিয়া সেন্টারের আয়োজনে গত ১০ সেপ্টেম্বর প্রথমবারের মতো শুরু হয় এই টুর্নামেন্ট। এতে অংশ নেয় ৫টি উপজেলার ৮টি সাংবাদিক সংগঠন। ৩০ মিনিটের খেলায় প্রতিটি দলে অংশ নেয় ৭ জন করে গণমাধ্যমকর্মী।

আরও পড়ুন


লন্ডনের বিলাসবহুল হোটেলে মরিয়ম নওয়াজের ছেলের বিয়ে

বারবার রিমান্ডে পরীমণি: ক্ষমা চাইলেন দুই বিচারক

বছর না ঘুরতেই অন্তঃসত্ত্বা কাজল!

বাণিজ্য মেলা হবে এবার নতুন স্থানে, ১ জানুয়ারি থেকে শুরু


NEWS24.TV / কামরুল