তারেক জিয়াকে দেশে আসার অনুরোধ তথ্য প্রতিমন্ত্রীর

তারেক জিয়াকে দেশে আসার অনুরোধ তথ্য প্রতিমন্ত্রীর

অনলাইন ডেস্ক

তারেক জিয়াকে বিদেশের মাটিতে বসে আস্ফালন না করে, দেশে ফিরে আসার আহবান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।  

তিনি বলেন,তারেক রহমানের মদদেই সারাদেশে জঙ্গিবাদের উত্থান হয়।   দেশের টাকা বিদেশে পাচার করার ইতিহাস জাতি ভুলে যায় নাই। এখনও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন, ষড়যন্ত্র করে লাভ হবে না।

দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে এবং আগামীতেও থাকবে।

সরিষাবাড়ি (জামালপুর)পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগে'র নের্তবৃন্দের কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (পোট্রের্ট)  এর ছবি হস্তান্তর কালে এসব কথা বলেন।  

তিনি বলেন, আমি মুখে যা বলি তা কাজে প্রমাণ করি।   

সভায় প্রতিমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তারেক রহমান সরকারের ভেতরে আরেকটি ‘সরকার’ তৈরি করেছিল।

দেশের সম্পদ লুটপাট করেছিল। এছাড়া আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে শেখ হাসিনাকে প্রধান টার্গেট করে ২০০৪ সালে একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল।   


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ এবং সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর শিশা।

news24bd.tv/আলী