ইভ্যালি কর্তাদের বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা দিতে থানায় ভুক্তভোগীরা
ইভ্যালি কর্তাদের বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা দিতে থানায় ভুক্তভোগীরা

ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিন(ইভ্যালি চেয়ারম্যান)

ইভ্যালি কর্তাদের বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা দিতে থানায় ভুক্তভোগীরা

অনলাইন ডেস্ক

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করতে রাজধানীর গুলশান থানায় হাজির হয়েছেন বেশ কয়েকজন ভুক্তভোগী।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ২০ মিনিটের দিকে ভুক্তভোগী সশরীরে গুলশান থানায় উপস্থিত হয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত আবেদন জমা দেন।

অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে অভিযোগকারী আরিফ বাকের বলেছেন, থানায় একটি অভিযোগ জমা দিয়েছি। তবে থানা এখনও তা অফিসিয়ালি নেয়নি।

গুলশান থানার পুলিশ বলছে তারা  ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে অভিযোগের বিষয়ে জানাবেন।  

আরিফ বাকের  আরও বলেন,  আমি গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেছিলাম। এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা দেয়নি।   আমি  আমার পণ্য তো পাইনি উল্টো তাদের অফিসে গেলে তারা  আমার সাথে খারাপ ব্যবহার করেছে। সিইও রাসেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। তাই আমি থানায় ৮০০ কোটি টাকা আত্মসাতের মামলা করতে এসেছি।

ভুক্তভোগীদের মধ্যে একজন ৩ লাখ ১০ হাজার টাকা, একজন ৯ লাখ টাকা এবং আরেকজন ৭ লাখ ৯৮ হাজার টাকার পণ্য অর্ডার করেও নির্ধারিত সময়ে তা পাননি বলে অভিযোগ করেছেন।

বিস্তারিত আসছে....

news24bd.tv/আলী